রংপুরে বিনামূল্যে স্যানেটারি ন্যাপকিন দিবেন ক্রিকেটার বীথি

নিউজ ডেস্ক »

আগামীকাল থেকে রংপুরে বিনামূল্যে সহমর্মিতা ফাউন্ডেশনের পক্ষ থেকে নিম্ন আয়ের নারী ও কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করণে জরুরি স্যানেটারি ন্যাপকিন দেয়া হবে।

করোনার প্রাদুর্ভাব শুরুর হওয়ার সময় থেকেই অসহায় ও হত দরিদ্র মানুষদের কল্যাণে কাজ করে যাচ্ছেন ক্রিকেটার আরিফা জাহান বীথি। এরপর অসহায় গর্ভবতী মায়েদের সাহায্যার্থে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী নিয়ে ছুটেছেন তিনি। মোট কথা তার আশেপাশের অসহায় মানুষদের অসুবিধায় বারবার এগিয়ে আসছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার রংপুরে নিম্ন আয়ের নারী ও কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করণে জরুরি স্যানেটারি ন্যাপকিন বিতরণ করবেন তিনি।

এ ব্যাপারে নিউজ ক্রিকেট ২৪ ডট কমকে বীথি জানান, ‘কেনো নারী ও কিশোরদের জন্য স্যানেটারি ন্যাপকিনের বিষয়টি গুরুত্ব দিচ্ছি আমরা, কারণ আমরা দেখেছি করোনার প্রাদুর্ভাবে মানুষ কর্মহীন হয়ে পড়েছে সেইসাথে নিম্ন আয়ের পরিবারগুলো আর্থিক অসচ্ছলতায় ভুগছে। যার কারণে অনেক গরীব ফ্যামিলির জন্য খাদ্য নিশ্চিত করতেই তারা হিমসিম খাচ্ছে, সেখানে নারী ও মেয়েদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করাটা একটু কঠিন হয়ে পড়বে, তাই সহমর্মিতা ফাউন্ডেশন নিম্ন আয়ের নারী ও মেয়েদের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে সারাদেশে এই কার্যক্রমটি চালিয়ে যাচ্ছে তার’ই অংশ হিসাবে রংপুরে জরুরি স্যানেটারি ন্যাপকিন বিতরণ চলমান থাকবে। এই সুযোগটি শুধুমাত্র গরীব অসহায় পরিবারের নারী ও কিশোরদের জন্য।’

রংপুরের অসহায় পরিবারের নারী ও কিশোরদের ০১৩১৯৯৯৮৫৯৭ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল।

নিউজক্রিকেট/দুর্জয়

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »