মুশফিকের ফাউন্ডেশনের লোগো ও বিজয়ীর নাম প্রকাশ

নিউজ ডেস্ক »

নিজের নামে MR-15 ফাউন্ডেশন গড়ার কথা আগেই জানিয়েছিলেন মুশফিকুর রহিম। পরবর্তীতে সেই ফাউন্ডেশনের জন্য লোগো চেয়েছিলেন তার ভক্তদের কাছে। সেরা পাঁচ জন বিজয়ীর সাথে মুশফিক ডিনার করবেন বলেও জানিয়েছিলেন। অবশেষে লোগো এবং বিজয়ীর নাম ঘোষণা করেছেন তিনি নিজেই।

আজ নিজের ফেসবুক পেজে তিনি এ ঘোষণা দিয়ে লিখেছেন, ‘আমার অনেক বছরের স্বপ্ন আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুন আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিল এ সময়ে। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা এখানে অংশ নিয়েছেন তারা সবাই আমার চোখে জয়ী। আপনাদের প্রতি কৃতজ্ঞতা। আলহামদুলিল্লাহ। যাঁর লোগো আমি সেরা হিসেবে নির্বাচন করেছি তাঁর নাম ইয়াসির সিদ্দিক আসিফ। আপনাকে অভিনন্দন। ইনশা আল্লাহ যে পাঁচ জন প্রতিযোগির লোগো নির্বাচিত হয়েছে তাঁদের সবার সাথে আমি শীঘ্রই যোগাযোগ করবো কবে, কিভাবে ডিনার করা যায় এবং কিছুটা সময় কাটানো যায় তা জানানোর জন্য।’

বর্তমানে করোনার প্রকোপ থাকলেও নিজ উদ্দ্যেগে মাঠে অনুশীলন চালিয়ে যাচ্ছেন মুশফিকুর রহিম। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে ঘরের মধ্যেই জিম সেশন চালিয়ে যেতে মুশফিককে।

নিউজক্রিকেট/শাওন

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »