মাঠে ফিরছেন পেসার তাসকিন এবং রানা

নিউজ ডেস্ক »

কোভিড-১৯ মহামারীর কারণে দীর্ঘ চার মাস বিরতির পর অবশেষে মাঠে ফিরেছেন ক্রিকেটাররা। গত রবিবার ১৯ জুলাই থেকে মাঠে একক অনুশীলন শুরু করেছেন কিছু ক্রিকেটাররা। বিসিবির বেধে দেয়া সূচী অনুযায়ী শেষ হয়েছে প্রথম দুই দিনের অনুশীলন।

কিন্তু দুইদিন পার হতে না হতেই সূচীতে বড় পরিবর্তন আনলো বিসিবি। সোমবার ২০ জুলাই এক প্রেস বিজ্ঞপ্তিতে নতুন সূচী প্রকাশ করে বিসিবি। নতুন সূচী অনুযায়ী আরো দুজন ক্রিকেটার অনুশীলনে যোগ দিবেন তারা হলেন তাসকিন আহমেদ এবং মেহেদী হাসান রানা। দুই জনই মিরপুর শের-ই-বাংলায় অনুশীলন করবেন।

নতুন সময় অনুযায়ি তৃতীয় দিন ৯টা থেকে ৯.৪৫ পর্যন্ত অনুশীলনের সুযোগ পাবেন শফিউল ইসলাম। ইমরুল কায়েস ৯.৩০ থেকে ১১.১০ পর্যন্ত এবং মেহেদী রানা অনুশীলন করবেন ১১.২০টা থেকে ১২টা পর্যন্ত। তৃতীয় দিন থেকে অনুশীলনের সময় বেড়ে দাঁড়াবে খুলনায় অনুশীলন করা মাহাদী হাসানের। ৯টা থেকে ১১.৩০ পর্যন্ত মাঠে অনুশীলন করতে পারবেন তিনি।

২২ জুলাই ইমরুলের অনুশীলনের সময় ১০ মিনিট কমিয়ে ১১.২০ পর্যন্ত করা হয়েছে। একই দিন ৯টা থেকে ৯.৪৫ এর স্লট দেয়া হয়েছে রানাকে। অপরিবর্তিত রয়েছে মিঠুনের সময়।

অনুশীলনের পঞ্চম দিন যোগ দিতে যাচ্ছেন তাসকিন আহমেদ। শের-ই-বাংলায় ১১.৪০ থেকে ১২.২৫ পর্যন্ত অনুশীলন করবেন তাসকিন। পরিবর্তন এসেছে মুশফিকের অনুশীলনের সময়েও। এই দিন ১১.৪০ পর্যন্ত অনুশীলনের কথা থাকলেও নতুন সূচী অনুযায়ী ১১.২০ পর্যন্ত অনুশীলন করতে পারবেন তিনি।

নিউজক্রিকেট/ এসএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »