মাঠে ক্রিকেট ফেরাতে প্রস্তুত বিসিবিঃ আকরাম খান

নিউজ ডেস্ক »

করোনা পরিস্থিতি সামলে ক্রিকেট তার আপন রুপে ফিরছে বিশ্বের বিভিন্ন দেশে। ইতিমধ্যে সফলভাবে সমাপ্তি ঘটেছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ। মাঠের প্রাণ দর্শকরাও ফিরেছেন মাঠে। এদিকে বাংলাদেশের ক্রিকেটাররাও মুখিয়ে আছেন মাঠের লড়াইয়ে নামতে। দেশের ক্রিকেটের অভিভাবক বিসিবি বলছে তারা প্রস্তুত ক্রিকেট মাঠে ফেরাতে। এখন শুধু সময়ের অপেক্ষা।

ঈদের পর পরিস্তিতি স্বাভাবিক থাকলে বড় পরিসরেই ক্রিকেট মাঠে ফেরানোর পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান। স্বাস্থঝুকি মাথায় রেখে নানা রকম পরিকল্পনার ছক আকছেন বিসিবি কর্তারা।

দেশের গণমাধ্যমে আকরাম খান বলেন, ‘আমরা এখনো ঠিক করতে পারিনি কিভাবে ক্রিকেট শুরু করব। অনেকগুলো পরিকল্পনা হাতে আছে। সেটি জাতীয় দল থেকে শুরু করে সবার জন্য। কিন্তু আমরা এখনো কঠোর নিরাপত্তার চিন্তা থেকে সরে আসিনি। যদি করোনা পরিস্থিতির উল্লেখযোগ্য উন্নতি হয় তবে বড় পরিসরেই শুরু হবে ক্রিকেট। আমরা প্রস্তুত আছি। এখন শুধু অপেক্ষা পরিস্থিতি উন্নতির।’

ইতোমধ্যে দেশের ক্রিকেটাররা শুরু করে দিয়েছে মাঠের অনুশীলন। তবে সেটা এককভাবে। নিজেদের যেকোনো সময়ের জন্যই তৈরি রাখছেন ক্রিকেটাররা। বিসিবি থেকে এটাও জানানো হয়েছে, করোনা পরিস্থিতির উল্লেখযোগ্য উন্নতি না হলেও ক্রিকেটারদের মাঠের সংশ্লিষ্টতায় বাধা দেবে না বিসিবি।

নিউজক্রিকেট/এমএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »