ভালো নেই একনিষ্ঠ সমর্থকরাও!

নিউজ ডেস্ক »

করোনাভাইরাস বা কোভিড-১৯ এর প্রাদুর্ভাবে পুরো বিশ্ব হয়ে আছে স্থবির। করোনার প্রভাবে অচল হয়ে পড়েছে বিশ্ব ক্রীড়াঙ্গন। দেশের ক্রিকেটে স্থগিত প্রায় মাস দুয়েক ধরে। ক্রিকেটাররা অবস্থান করছেন ঘরে। কিন্তু দেশের ক্রিকেটের একনিষ্ঠ সমর্থকরা মহামারীর এই সময়টাতে কি করছেন? তাদের খোঁজ-খবরই বা কে রাখছেন?

মোঃ শাহাদাত সামাদ নয়ন, দেশের ক্রীড়াঙ্গনের একনিষ্ঠ ভক্ত। ছোটবেলা থেকেই খেলাধুলার সাথে জড়িত ছিলেন। ছিলেন একজন ফুটবলারও। একইসাথে ক্রিকেটের প্রতি তার ভালো লাগা আর ভালোবাসা দিন দিন ক্রমশ বাড়তেই থাকে। ক্রিকেট আর ফুটবলকে ধারণ করতে শুরু করেন মনে। নিজের দেশকে সমর্থন দিতে ছুটে চলেছেন দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। বাংলাদেশ যেখানেই খেলতে গিয়েছে সেখানেই হাজির হয়েছেন পতাকা হাতে।

দেশের প্রাচীন ক্লাব আবাহনী লিমিটেড এর কেন্দ্রীয় সমর্থক গোষ্ঠীর প্রচার সম্পাদক মোঃ শাহাদাত সামাদ নয়ন। বলা যায় তার জীবনের অন্যতম বড় একটা অংশ খেলাধুলা। কিন্তু বর্তমানে খেলাধুলা বন্ধ থাকায় ভালো নেই তিনি। প্রতিনিয়ত দোয়া করছেন করোনা চলে যাক বিশ্ব থেকে, স্বাভাবিক জীবনযাপনের সাথে খেলাধুলাও মাঠে গড়াতে শুরু করুক।

মোঃ শাহাদাত সামাদ নয়নের সাথে যোগাযোগ করা হলে তিনি নিউজ ক্রিকেট ২৪ ডট কমকে জানান, করোনাভাইরাস বা কোভিড-১৯ এর মহামারীর কারণে খেলাধুলা বন্ধ থাকায় সমর্থকদেরও ঘরে বসে সময় কাটাতে হচ্ছে। এছাড়া এই সময়টাতে নিজের সাধ্য অনুযায়ী তিনি চেষ্টা করে যাচ্ছেন আশেপাশে থাকা অসহায় সুবিধাবঞ্চিত মানুষদেরকে খাদ্যসামগ্রী এবং এর পাশাপাশি আর্থিকভাবে সাহায্য করতে। ক্রীড়াবিদরা যেভাবে এগিয়ে এসেছেন সামাজিক কর্মকাণ্ডে তেমনি তাদের দেখে তিনি একজন একনিষ্ঠ সমর্থক হয়েও এগিয়ে এসেছন বিপাকে পড়া মানুষদের সাহায্য করতে।

মোঃ শাহাদাত সামাদ নয়ন বলেন, ‘এই সময়টা ভয়াবহ। আমরা যারা দেশের ক্রীড়াঙ্গনের একনিষ্ঠ সমর্থক আমাদের জন্যও এই সময়টা বড্ড খারাপ যাচ্ছে। তবে আমি আমার আশেপাশের সুবিধাবঞ্চিত মানুষদেরকে প্রতিনিয়ত সাহায্য করে যাচ্ছি। পরিচিত যারা ঢাকার বাইরে আছে তাদেরকে আর্থিকভাবে সাহায্য করছি। আমরা সকলে মিলে যার যার অবস্থান থেকে এগিয়ে আসলেই করোনাভাইরাস রুখে দেওয়া সম্ভব। আমি সমাজের বিত্তবানদের অনুরোধ করছি বিপাকে পড়া মানুষদের সাহায্যার্থে এগিয়ে আসুন, সাধ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ান। আর সবাই ঘরে থাকি, নিরাপদে থাকি এবং সুস্থ থাকি।’

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »