ভারত-অস্ট্রেলিয়ার দিবারাত্রি টেষ্টের সূচি চূড়ান্ত

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাস প্রকোপে বেশ অনেকদিন ক্রিকেট মাঠে নেই৷ তবে ক্রিকেট সমর্থকদের মন খুশি করার মত কথা ব্যাপার ছিলো এই বছরের শেষের দিকে ভারত অস্ট্রেলিয়া সিরিজ। দুই পক্ষের বোর্ড এই সিরিজ নিয়ে বেশ আশাবাদী। এর সাথে আরো যোগ হলো দিবারাত্রি টেষ্ট। অবশেষে এটি চূড়ান্ত হলো।

চলতি বছরের ডিসেম্বরে অস্ট্রেলিয়া সফরে যাবে ভারত। সফরে আছে ৪টি টেষ্ট। যেখানে একটি টেষ্ট হবে গোলাপি বলে ফ্লাড লাইটের আলোতে। ৪ ম্যাচ সিরিজের মাঠও চুড়ান্ত হয়ে গেছে ইতিমধ্যে। ১ম,২য়,৩য় ও ৪র্থ টেষ্ট খেলবে যথাক্রমে ব্রিজবন, মেলবোর্ন, সিডনি ও অ্যাডিলেডে। অ্যাডিলেডে টেষ্টটি হবে দিবারাত্রির টেষ্ট।

আগামী এক সপ্তাহের ভেতর সিরিজের চুড়ান্ত সূচি প্রকাশ করবে ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে সব কিছু নির্ভর করছে করোনাভাইরাসের উপর। সিরিজের আগে যদি করোনাভাইরাস প্রকোপ বেড়ে যায় তাহলে দুই পক্ষের এই সিদ্ধান্ত থেকে সরে আসতে পারে। তারা দ্বিতীয়বার সিদ্ধান্ত নেবে এই সিরিজ নিয়ে।

উল্লেখ্য, ভারত অস্ট্রেলিয়া দিবারাত্রির টেষ্টটি হলে ভারত খেলবে তাদের ২য় দিবারাত্রির টেষ্ট। এর আগে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে একটি দিবারাত্রির টেষ্ট খেলেছিল ভারত। যেটিতে মাত্র ৩ দিনেই তারা জয় পায়।

বাংলাদেশ সময়ঃ ২:৩০ পিএম

নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »