বিসিবির অস্বচ্ছল ১৩৫ কর্মীকে আর্থিক সহায়তা প্রদান ভেট্টোরির

নিউজ ডেস্ক »

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অস্বচ্ছল যে সব কর্মচারী রয়েছেন তাদের পাশে এসে দাঁড়িয়েছেন বাংলাদেশের স্পিন বোলিং পরামর্শক ড্যানিয়েল ভেট্টোরি। নিউজিল্যান্ডের সাবেক এই অধিনায়ক অল্প বেতনভুক্ত কর্মীদের ৫ হাজার মার্কিন ডলার সহায়তা হিসেবে প্রদান করেছেন।

বিসিবির একজন কর্মকর্তা বিষয়টি এরইমাঝে নিশ্চিত করেছেন। তিনি আরও জানিয়েছেন এই অর্থের সবটা দিয়ে ১৩৫ জন অস্বচ্ছল কর্মীদের সাহায্য প্রদান করা হবে।

করোনা ভাইরাসের প্রকোপের কারণে বিপাকে রয়েছেন বিসিবির চতুর্থ শ্রেণীর কর্মচারীগণ। খেয়ে কিংবা না খেয়েই দিন কাটাতে হচ্ছে তাঁদের। এমন অবস্থায় কিছুদিন আগে তাঁদের সাহায্যার্থে এগিয়ে আসার ঘোষণা দিয়েছিলেন ড্যানিয়েল ভেট্টোরি। নিজের বেতনের একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ এসকল অল্প আয়ের কর্মীদের সাহায্য করার কথা অনানুষ্ঠানিকভাবে জানিয়েছিলেন তিনি। তার পরিপেক্ষিতেই এবার তিনি তার রাখা কথা রাখছেন। পাঁচ হাজার ডলার দিয়েই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

বলা চলে বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের অন্যতম দামি কোচ এই ড্যানিয়েল ভেট্টোরি। সাবেক এই কিউই দলপতির প্রতিদিনের বেতন কর বাদে প্রায় আড়াই হাজার ডলার। গত বছরের অক্টোবরে ভেট্টরির সঙ্গে ১০০ দিনের চুক্তি করে বিসিবি।

নিউজক্রিকেট/এসএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »