বিসিবিকে ধন্যবাদ জানালেন মেহেদি হাসান রানা!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

গত রবিবার থেকে দেশের চারটি ভেন্যুতে শুরু হয়েছে ক্রিকেটারদের অনুশীলন। মূলত আগ্রহী ক্রিকেটারদের ফিটনেস অনুশীলন করার সুযোগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাঁরই প্রেক্ষিতে দীর্ঘ চারমাস ঘরবন্দী থাকার পর সুবজ গালিচায় পা ফেলেছে মুশফিক-তাসকিনরা।

এর কদিন বাদেই মিরপুরে নেমেছেন তরুণ পেসার মেহেদি হাসান রানা। আজও মিরপুরের সবুজ ঘাসে রানিং করেছেন তিনি। করোনাভাইরাস মহামারির কঠিন সময়ের মধ্যেও মাঠে অনুশাীলনের সুযোগ করে দেওয়ার জন্য বিসিবিকে ধন্যবাদ দিতে ভুল করেননি এই তরুণ তুর্কি।

আজ (শনিবার) রানিং সেশনের একটি ছবি প্রকাশ করে নিজের অফিসিয়াল ফেইসবুক পেইজে রানা এই ধন্যবাদ বার্তা লিখেছেন। ছবিতে জুড়ে দেওয়া তাঁর ক্যাপশনটি এরূপ, ‘আলহামদুলিল্লাহ ভালো ভাবে রানিং সেশন শেষ করলাম আজকে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে অনেক ধন্যবাদ এই করোনা ভাইরাসের মধ্যে প্র্যাকটিসের সুযোগ করে দেয়ার জন্য!’

উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) ২০১৯-২০২০ মৌসুম থেকে আলোতে আসেন মেহেদি হাসান রানা। খেলেছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জারসের হয়ে। গোটা টুর্নামেন্ট জুড়ে বল হাতে রীতিমতো আগুন ঝরিয়েছিলেন তিনি। টুর্নামেন্টের সেরা বোলারদের একজন হিসেবে পরিচিত পেয়েছিলেন বাংলাদেশী পেস আক্রমণের এই নয়া মুখ।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »