বাংলাদেশে নিজেদের সমর্থন পেয়ে আবেগাপ্লুত বাবর আজম

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

আগামীকাল তিন ম্যাচের টি টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি সফরকারী পাকিস্তান। দীর্ঘ পাঁচ বছরেরও বেশি সময় পর বাংলাদেশে সফর করে বাবর আজমরা। তার আগে দর্শকদের সমর্থন দেখে আপ্লুত সফরকারী অধিনায়ক বাবর আজম।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করে তিনি বলেন, যখনই আমরা অনুশীলন করতে গিয়েছি, পুরো পথে লোক দাঁড়িয়ে থেকেছে, আমাদের উৎসাহ দিয়েছে, হাত নাড়িয়েছে। আমার তাই মনে হয়, বাংলাদেশের পাশাপাশি আমাদেরও অনেক সমর্থক আছে এখানে। অনুশীলনের সময়ও সেখানে লোকজন আমাদের দেখেছে, উৎসাহ দিয়েছে।’

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়কত্ব করার সময় ২০১২ সালে ঢাকা লিগে মোহামেডানের জার্সিতে খেলেছিলেন বাবর। সেখান থেকে অনেকটা অভিজ্ঞতা নিয়েছেন তিনি। অন্যদিকে ২০১৭ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট সিক্সার্সের হয়ে খেলেছেন তিনি। তবে জাতীয় দলের হয়ে এবারই প্রথম বাংলাদেশ সফরে আসেন বাবর আজম।

করোনা মহামারি পর বাংলাদেশের স্টেডিয়ামে প্রথমবার দর্শক প্রবেশের অনুমতি রেয়েছে, এটা দারুণ ব্যাপার। তবে শর্তসাপেক্ষ ৫০% মানুষ দর্শক প্রবেশ করার অনুমতি রেয়েছে।

তিনি আরও বলেন, ক্রিকেটার হিসেবে, দল হিসেবে আমরা উপভোগ করব এবং বাংলাদেশে আমরা যখনই এসেছি, দর্শক সবসময় আমাদের উৎসাহ দিয়েছে। শুধু নিজেদের দলই নয়, পাকিস্তান দলকেও তারা সমর্থন করেছে বেশ। এটা আমাদের বেশ ভালো লাগে এবং সহায়তাও করে।’

শুক্রবার (১৯ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে দুপুর ২টায়। সিরিজের বাকি দুই ম্যাচ মাঠে গড়াবে ২০ ও ২২ নভেম্বর।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্যসমূহ »

মন্তব্য করুন »