প্রয়াত কাজলের পরিবারের পাশে তামিম-রুবেলরা!

নিউজ ডেস্ক »

করোনার প্রাদুর্ভাবে এমনিতে গত দু’মাস ধরে প্রায় সবকিছুই স্থবির। তবে এর মধ্যে বাংলার ক্রীড়াঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।খুলনার ক্রিকেট সমর্থকদের কাঁদিয়ে চলে গেলেন কাজী রিয়াজুল ইসলাম কাজল।অ্যাজমা জনিত সমস্যার কারণে বৃহস্পতিবার (২৮ মে) মারা গেছেন খুলনা জেলা ক্রিকেটের সাবেক এই অধিনায়ক।তার মৃত্যুর পর ই সৈয়দ রাসেল সহ ক্রিকেটার রুবেল হোসেন তাদের ব্যক্তিগত ফেসবুক একাউন্ট থেকে শোক প্রকাশ করেন।রুবেলে পোস্টটি ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের নজরে আসার সাথে সাথেই তিনি রুবেলকে ফোন করে আর্থিক সহায়তার ব্যাপারে কথা বলেন।

এ খবরটি অবশ্য পরবর্তীতে রুবেল তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে লিখেছেব যে, আমার পোস্ট টি দেখেই তামিম ভাই আমাকে কল করে এবং রিয়াজের পরিবারের অবস্থা সম্পর্কে জানতে চায়।সাথে সাথে তিনি বলেন যে আমাদের ক্রিকেটারদের বেতন থেকে যে ফান্ড তৈরি করা হয়েছে সহযোগীতার জন্য সেখান থেকে যেনো রিয়াজের পরিবারকে সহায়তা করা হয়।তারপর আমি তার স্ত্রীকে ফোন দিয়ে জাতীয় দলের ক্রিকেটারদের পক্ষ থেকে সহযোগীতার বিষয়টি জানাই।এবং তিনি শুনে বেশ খুশি হন।আজকে শুক্রবার বেলা ১১ টার দিকে আমি যেয়ে তার পরিবারের দু’জন আত্নীয়ের কাছে কিছু টাকা দিয়ে এসেছি।

এছাড়াও তাইজুল বলেন, একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ আমরা তাদেরকে দিয়েছি।তামিম ভাই সহ সিনিয়ররা শুরু থেকেই এ ব্যাপারে সাহায্য করে আসছে।করোনায় কে কিভাবে দিন পার করছে সেটাই দেখছেন তারা সেদিক বিবেচনায় আমরা রিয়াজের পরিবারকেও সাহায্য করেছি।

ঈদের ছুটিতে যশোরের মনিহারে শ্বশুর বাড়ি বেড়াতে গিয়ে কাজলের অ্যাজমার সমস্যা বেড়ে যায়। সংকটাপন্ন অবস্থায় যশোর সদর হাসপাতালে নেওয়া হলে বৃহস্পতিবার রাত ৩টার দিকে তিনি পরলোক গমন করেন।

অকাল প্রয়াত কাজল ঢাকা প্রিমিয়ার লিগ, প্রথম বিভাগ ও দ্বিতীয় বিভাগ ক্রিকেট খেলেছেন। ঢাকা প্রিমিয়ার লিগে সমাজ কল্যাণ সংঘের হয়ে, প্রথম বিভাগে উদায়াচল ও সব শেষ গেল বছর ঢাকা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগে ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির হয়ে অধিনায়কত্ব করেছেন।

বাংলাদেশ সময়ঃ ১০:৩০ পিএম

নিউজক্রিকেট/এইচএএম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »