পরিবারের দিকে চেয়ে সুশান্তের পথ বেছে নেননি মনোজ তিওয়ারি!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

গত ১৪ জুন পুরো উপমহাদেশকে হতভম্ব করে এই পৃথিবী ছেড়ে পরপারে চলে যান বলিউড অভিনেতা ও “এমএস ধোনি-দ্যা আনটোল্ড স্টোরি” সিনেমায় মাহেন্দ্রা সিং ধোনির চরিত্রে অভিনয় করা সুশান্ত সিং রাজপুত্র। বান্দ্রায় তার বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে সুশান্ত হতাশা, বিষাদ থেকে আত্মহত্যা করেছেন।

সুশান্তের মত হতাশা থেকে এমনই সিদ্ধান্ত নিতেন বলে জানান ভারতীয় ক্রিকেটার মনোজ তিওয়ারী। শুধুমাত্র তার পরিবারের দিকে চেয়ে তিনি আত্মহত্যার পথটি বেছে নেননি।

জাতীয় দল থেকে নানান সময় বিনা কারণে তাকে ছুড়ে ফেলা হতো। যোগ্যতা থাকার পরেও সুযোগ না পেয়ে তিনি হতাশায় পুড়তেন। তার টুইটার বার্তায় এসব কথা তিনি উল্লেখ করেন।

তিনি লিখেন,” আমি খুবই ভেঙে পড়েছিলাম। আর যোগ্যতা থাকার পরেও আমার বুঝানো হত আমার যোগ্যতা নেই। আমার সেটা মেনে নেয়াটা অনেক কষ্ট হয়েছিলো। এক সময় অন্যকিছু করার কথা ভেবেছিলাম। আমার পরিবার আমার জন্য অনেক কষ্ট করেছে। আমার পরিবার আমাকে নিয়েই বাঁচতে চেয়ছে।”

“আমার পরিবার না থাকলে আমি সুশান্তের পথটাই বেছে নিতাম। একমাত্র পরিবারের কথা ভেবে আমি এটা করতে পারিনি। সব সময় আশায় ছিলাম যদি আবার দেশের হয়ে খেলার সুযোগ পায়। এসব কারণ গুলো আত্মবিশ্বাস ভেঙে দেয়।”-সাথে যোগ করেন তিনি।

নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »