নতুন করে আরো ৩৫০ টি পরিবারের পাশে দাঁড়ালেন রুবেল

নিউজ ডেস্ক »

করোনাভাইরাস বা কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের সময়টাতে বিপাকে পড়া মানুষদের সহায়তা করতে নানামুখী উদ্যোগ গ্রহণ করেছেন ক্রিকেটাররা। কঠিন এই সময়ে যে যার সাধ্যমতো এগিয়ে আসছেন নিয়মিত। জাতীয় দলের পেসার রুবেল হোসেনের বিভিন্ন উদ্যোগের খবরও বেশ কয়েকবার হয়েছে শিরোনাম।

এবার দ্বিতীয়বারের মতো নিজ শহর বাগেরহাটের আরো ৩৫০টি পরিবারকে খাবার পাঠিয়েছেন রুবেল হোসেন। নিজের ভেরিফাইড ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে এ ব্যাপারটি নিশ্চিত করেছেন রুবেল হোসেন নিজেই।

ঐ পোস্টে রুবেল লিখেন, ‘আলহামদুলিল্লাহ, দ্বিতীয়বারের মত আমার নিজ এলাকা বাগেরহাটে ৩৫০ টি পরিবারকে খাবার দিচ্ছি। আর আমাদের এই ছোট ছোট অল্প থেকেই একদিন রচিত হবে করোনার গল্প।’

এর দিন কয়েক আগেই নিজ জেলায় ২০টি ইনফ্রারেড থার্মোমিটার পাঠিয়েছেন জাতীয় দলের এই পেসার। গত সপ্তাহে বাগেরহাটের ডিসি ও এসপির সঙ্গে স্থানীয় চেয়ারম্যান একত্রে মিলে রুবেলের পাঠানো ইনফ্রারেড থার্মোমিটার বিতরণ করেছেন।

এবার রুবেলের দেওয়া এসব খাদ্য সামগ্রীও পৌঁছে যাচ্ছে অসহায় মানুষদের কাছে। করোনা ভাইরাস সংক্রমণের একদম শুরু থেকেই বিভিন্ন উদ্যোগ নিয়ে আলোচনায় আছেন পেসার রুবেল হোসেন। এছাড়াও অন্য ক্রিকেটারদের সাথে মিলে নিজের এক মাসের অর্ধেক বেতনও তিনি দান করেছেন করোনায় ক্ষতিগ্রস্থদের সাহায্যার্থে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »