দ্বিতীয় সন্তানের বাবা হলেন পাকিস্তানি ক্রিকেটার রুম্মান রেইস

নিউজ ডেস্ক »

এবার দ্বিতীয় সন্তানের বাবা হলেন পাকিস্তানি পেসার রুম্মান রেইস। গত ২’রা জুন স্ত্রী আয়শা এবং বড় ছেলে রোহানের জন্মদিন ছিলো। রবিবার (৭’ই জুন) রেইসের স্ত্রী আয়শার কোল জুড়ে আসে ফুটফটে কন্যা সন্তান। নিজের ভেরিফাইড টুইটার একাউন্টে বিষয়টি নিশ্চিত করেন রুম্মান রেইস।

রবিবার এক টুইটের মাধ্যমে রেইস জানান,’ আল্লাহ তায়ালা আমাকে একটি কন্যার সাথে আশীর্বাদ দিয়েছেন। এটি আপনার সাথে ভাগ করে নিতে পেরে আনন্দিত নিশ্চয়ই। তাঁর আগমন আমার এবং আমার পরিবারের জন্য এক মহান আশীর্বাদ। আপনার প্রার্থনায় দয়া করে তাকে (নবজাতক) এবং আমার পরিবারকে স্মরণ করুন।’

এসময় টুইটারে উত্তরে অভিনন্দন এবং দোয়া জানিয়েছেন রুম্মান রইসের সতীর্থরা। পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ বলেন,’ অভিনন্দন রুম্মান রেইস, মাশাআল্লাহ। আল্লাহ তায়ালা তাকে সুস্থ এবং সফলতার জিন্দেগী দান করুক।’

এছাড়াও ক্রিকেটার সারজিল খান, হাসান আলী সহ অনেক ক্রিকেটারই রুম্মান রেইসকে অভিনন্দন জানিয়েছেন এবং নবজাতকের সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য, গত ২০১৭ সালের ৬’ই সেপ্টেম্বর আয়শা রুম্মানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রুম্মান রেইস। এরপর গত ২০১৮ সালের ২’রা জুন বড় ছেলে রোহান জন্মগ্রহণ করেন।

নিউজ ক্রিকেট ২৪ / কেএমএএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »