দর্শক শূন্য মাঠে বাংলাদেশে খেলতে চান ডু প্লেসিস

নিউজ ডেস্ক »

বাংলাদেশ আর ভারতের ক্রিকেট সমর্থকদের কথা পুরো বিশ্বের জানা। পৃথিবীর যে প্রান্তেই খেলা হোক না কেন তাদের অল্প কিছু সমর্থক হলেও মাঠে যাবে। বাংলাদেশ আর ভারতের বিপক্ষে দক্ষিন আফ্রিকার ডু প্লেসিস কখনো কম দর্শক কিনবা দর্শক শূন্য মাঠে খেলায় হয়ে উঠেনি ৷ বিশেষ করে ভারত বাংলাদেশের ঘরের মাঠে। তাই তিনি চান বাংলাদেশ আর ভারতের সাথে তাদের সমর্থক ছাড়া খেলতে। এ কথা তিনি তামিম ইকবালের সাথে লাইভ আড্ডায় বলেন।

করোনাভাইরাসের কারণে এখন আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট বন্ধ। তাই স্বাভাবিক ভাবেই খেলোয়াড়রা অলস সময় পার করছেন বেশি৷ এমনকি ক্রিকেট ভক্তদের জন্যও সময়টা কঠিন। মাঠে যে কোনো ক্রিকেট নেই। আর তাই এমন সময় ভক্তদের মাঠের বাইরে কিছুটা বিনোদন দিতে ফেসবুকে লাইভ সেশন আয়োজন করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল৷ দেশের ক্রিকেটারদের পরে এখন তিনি বিদেশি ক্রিকেটারদের আমন্ত্রণ জানাচ্ছেন। গত বুধবার তার অতিথি ছিলেন দক্ষিন আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিস। তারা কথা বলেন নানান ব্যাপার নিয়ে।

লাইভের একটা সময় বাংলাদেশি সমর্থকদের কথা উঠে। তখন ডু প্লেসিস বাংলাদেশি সমর্থকদের প্রশংসা করে বলেন, ‘বাংলাদেশের সমর্থকরা অসাধারণ। তারা প্রতিপক্ষ খেলোয়াড়দের অনেক সম্মান দেয়৷ তোমার দেশে দর্শক শূন্য মাঠে খেলা খেলা খেললে সেটা আমাদের পক্ষে যাবে। বাংলাদেশ আর ভারতের দর্শকরা তাদের দলকে অনেক সাহস দেয় যা আমাদের আলাদা চাপ তৈরি করে। তোমাদের দর্শক অসাধারণ৷’

তামিমও তার কথার জবাবে বলেন, ‘অবশ্যই আমার দেশের সমর্থকরা অসাধারণ। আমাদের অনেক সাহস দেয়।’

উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে এসেছিল দক্ষিন আফ্রিকা৷ সেবার বাংলাদেশ থেকে ২-১ ওয়ানডে সিরিজ হেরেছিলো তারা।

বাংলাদেশ সময়ঃ ২:৪০ পিএম

নিউজক্রিকেট/ আরআর।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »