কোভিড-১৯ পজিটিভ শহীদ আফ্রিদি

নিউজ ডেস্ক »

এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন পাকিস্তানি সাবেক ক্রিকেটার এবং শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শহীদ আফ্রিদি। নিজের ভেরিফাইড টুইটার একাউন্টে করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করেন স্বয়ং শহীদ আফ্রিদি।

করোনা ভাইরাসের শুরু থেকেই পাকিস্তানের করোনা যোদ্ধা ছিলেন শহীদ আফ্রিদি। পাকিস্তানের বিভিন্ন প্রান্তে সাহায্য পৌঁছে দিয়েছে তাঁর গড়া শহীদ আফ্রিদি ফাউন্ডেশন। নিজের মাথায় করে খাদ্যের বস্তা বহন করে দুঃস্থদের মাঝে গিয়েছেন তিনি। নিজে দাঁড়িয়ে থেকে করেছেন গরীবের সেবা। শুধু পাকিস্তানই নয় বাংলাদেশের মানুষদের সেবা করার উদ্দেশ্যে মুশফিকুর রহিমের দ্বিশতক করা ব্যাটটিও ১৭ লক্ষ টাকায় কিনেছেন শহীদ আফ্রিদি। বাইরে ভীড়ের মাঝে মানুষের সেবা করতে গিয়েই এবার সেই মহামারী কোভিড-১৯ এর শিকার হলেন খোদ আফ্রিদি।

গত বৃহস্পতিবার থেকেই শারীরিক ভাবে অসুস্থ হয়ে পরেছিলেন আফ্রিদি। এর পর করোনা ভাইরাসের পরীক্ষা করালে দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায় এই পাকিস্তানি সাবেক ক্রিকেটারের। শহীদ আফ্রিদি বলেন, ‘আমি গত বৃহস্পতিবার থেকেই অসুস্থতা বোধ করছি। প্রচন্ড শরীর ব্যাথা হচ্ছিলো৷ আমি পরিক্ষা করিয়েছিলাম, এবং দূর্ভাগ্যবশত আমার কোভিড পজিটিভ এসেছে। সকলের কাছে দ্রুত সুস্থতার জন্য দোয়া চাই।’

এর আগেও পাকিস্তানি বেশ কয়েকজন ক্রিকেটার এবং ক্রীড়া সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ কোভিড-১৯ শে আক্রান্ত হন। দুজন ক্রিকেটার মারা যান এই ভাইরাসের আক্রমণে।

বর্তমানে পাকিস্তানে কোভিড-১৯ এ আক্রান্ত ১ লক্ষ ৩২ হাজার ৪০৫ জন এবং ২ হাজার ৫৫১ জন মারা গিয়েছেন এই কোভিড-১৯ নামক অনুজীবের আক্রমণে।

নিউজক্রিকেট/কেএমএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »