এ বছরই আইপিএল আয়োজনের জোরদার প্রস্তুতি চলছেঃ গাঙ্গুলি

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাসের থাবায় গত মার্চে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ(আইপিএল) আয়োজন ভেস্তে যায়। এছাড়া চলতি বছরের অক্টোবরে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি থাকায় এই বছর আইপিএল আয়োজন নিয়ে বেশ দোলাচালে পড়েছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। তবে আইসিসির বেশকিছু বৈঠকের পরও টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের কোন সুরাহা না হওয়ায় এতদিন আইসিসির সিদ্ধান্তের জন্য অপেক্ষা করা বিসিসিআই আর বসে থাকছেনা।

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলি এবার বেশ তৎপরতার সাথে মাঠে নেমেছেন যেভাবেই হোক এবছরই আইপিএল আয়োজনের। প্রয়োজনে দর্শকহীন মাঠে আয়োজিত হবে আইপিএল। তাছাড়া এবছর আইপিএল আয়োজন করা না গেলে বিশাল ক্ষতিতে পড়বে বিসিসিআই যা কখনোই চাইবেনা।

সৌরভ গাঙ্গুলি রাজ্য ক্রিকেট সংস্থাগুলোকে চিঠি প্রস্তুত হওয়ার আহবান জানিয়েছেন। চিঠিতে তিনি লিখেছেন, ‘আইপিএল এবছর আয়োজনে আমরা সবরকম চেষ্টাই করছি। যদি দর্শকহীন মাঠে খেলাতে হয় তবে সেটাই করব। আমরা খুবই আশাবাদী এবং বিসিসিআই খুব দ্রুতই যথাযথ সিদ্ধান্ত নেবে।’

ইতোমধ্যেই ক্রিকেট মাঠে ফিরেছে বিভিন্ন দেশে। আন্তর্জাতিক পর্যায়েও ক্রিকেট ম্যাচ আয়োজনের জোর প্রস্তুতি চলছে। সার্বিক দিক বিবেচনা করে বলাই যায়, বিসিসিআই কোনমতেই এবছর আইপিএল ভেস্তে যেতে দিবেনা।

নিউজক্রিকেট/এমএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »