এবার লাইভে আসছেন মিসবাহ-বাবর!

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাসের মত মহামারীর সময় ঘরবন্দী মানুষকে একটি আনন্দ দিতে ঘরে বসেই ফেসবুক লাইভে ক্রিকেটারদের সাথে আড্ডায় মেতে উঠেছেন তামিম ইকবাল। এবার তেমনই ফেসবুক লাইভে আসছেন পাকিস্তানি সাবেক অধিনায়ক বর্তমান কোচ এবং নির্বাচক মিসবাহ উল হক এবং সদ্য অধিনায়কত্ব পাওয়া বাবর আজম। তবে তামিম ইকবালের সাথে নয়, মিলিয়ন স্মাইল নামক একটি পেজের মাধ্যমে লাইভে আসবেন তারা।

এসময় লাইভে মূলত কথা হবে মিসবাহ উল হকের সদ্য ভিত্তিপ্রস্তর স্থাপন করা শিশুদের হৃদযন্ত্রের হাসপাতাল ” চিল্ড্রেন হার্ট হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট” এবং নিজের গড়া পাকিস্তান চিল্ড্রেন’স হার্ট ফাউন্ডেশন নিয়ে।

এ অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে থাকবেন মিলিয়ন স্মাইলসের প্রধান নির্বাহী কর্মকর্তা জিসান আফজাল। এছাড়াও এই লাইভে উপস্থিত থাকবেন খ্যাতনামা ক্রীড়া সাংবাদিক এবং উপস্থাপিকা জয়নব আব্বাস। এই লাইভ সেশনে আরও থাকবেন পাকিস্তান চিল্ড্রেন’স হার্ট ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফারহান আহমেদ।

আগামী ১৭’ই মে পাকিস্তানের স্থানীয় সময় রাত সাড়ে ১০’টা থেকে রাত ১২’টা পর্যন্ত চলবে এ লাইভ সেশন। বাংলাদেশের সময় সাড়ে ১১’টা থেকে ১’টা পর্যন্ত মিলিয়ন স্মাইলস-এর পেজে দেখা যাবে এই লাইভ অনুষ্ঠানটি।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »