ঈদের পরেই হবে ডিপিএল-বিপিএলের চূড়ান্ত সিদ্ধান্ত

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাস প্রকোপের কারণে বন্ধ রয়েছে দেশের সকল ক্রীড়া ইভেন্ট। দীর্ঘ চার মাস পর ক্রিকেটাররা মাঠের অনুশীলনে ফিরলেও ম্যাচ কবে নাগাদ মাঠে গড়াবে সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও দিতে পারছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কেননা দেশের বর্তমান করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ক্রিকেট মাঠে ফেরানোর পক্ষে নন দেশের বোর্ড কর্তারা।

তবে এমন অন্ধকার অবস্থার মধ্যে একটু হলেও মোমের আলো হিসাবে আশা দেখালেন বিসিবি পরিচালক ও বিপিএল গভর্নিং কাউন্সিলের টেকনিক্যাল কমিটির প্রধান জালাল ইউনুস। সম্প্রতি চ্যানেল আইয়ের অনলাইনের লাইভ শো ‘বি অ্যাকটিভ’-এ ঈদের পরই মাঠে ক্রিকেট ফেরানোর কথা বলেছেন তিনি।

ঢাকা প্রিমিয়ার লিগ এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগ আয়োজনের আশা করছেন বিসিবির এই পরিচালক। এ বিষয়ে জালাল ইউনুস বলেন, ”খুব শিগগিরই আমরা বোর্ডের সবাই আলোচনায় বসবো, কোরবানির ঈদের পর বিসিবির ওয়ার্কিং কমিটির একটি সভা আছে। সেখানে বিপিএল নিয়ে চিন্তা করবো, কখন এবং কবে করা যায়। আমরা চেষ্টা করব বিপিএল সঠিক সময়েই আয়োজন করতে। তবে এই মমুহুর্তে আমরা চাই প্রিমিয়ার লিগ দ্রতু শুরু হোক। সামনের পরিস্থিতির উপর নিভর্র করছে আমরা খেলা শুরু করতে পারব কিনা। আগস্টের দিকে তাকিয়ে আছি আমরা।”

তিনি এ প্রসঙ্গে আরো বলেন,”পরিস্থিতি যদি আমাদের অনুকূলে না থাকে তবে খুব কঠিন হবে লিগ আয়োজন করতে। জাতীয় দলের খেলোয়াড়রা যারা আছে বা স্কোয়াডে যারা আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাদেরকে নিজেদের অধীনে যে ধরণের সুযোগ-সুবিধা যোগান দিচ্ছে সেটি কি ক্লাবগুলো দিতে পারবে, এমন একটা প্রশ্ন থেকেই যায়।”

নিউজক্রিকেট/ এসএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »