ইংল্যান্ডের বিমান ধরলো পাকিস্তান

নিউজ ডেস্ক »

ইংল্যান্ডের বিপক্ষে ৩টি টেস্ট এবং ৩টি টি২০ খেলার উদ্দেশ্যে পাকিস্তান থেকে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা করেছে পাকিস্তান ক্রিকেট দল।

আগামী ৩০’শে জুলাই প্রথম টেস্ট শুরু হবে ইংলিশদের বিপক্ষে। করোনা ভাইরাসের কারণে কড়া স্বাস্থ্য নিরাপত্তার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হবে এই সিরিজ। ২ দফায় কোভিড-১৯ পরিক্ষা দিয়েই পাকিস্তানের উদ্দেশ্য যাত্রা শুরু করেছে দল৷ এদের ভিতরে ১০ জন ক্রিকেটার কোভিড-১৯ পজিটিভ হওয়ায় তাদের রেখেই যাত্রা শুরু করেছে দল। ইংল্যান্ডে গিয়ে ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ করে আবারও করোনা ভাইরাস পরিক্ষা করার পরেই অনুশীলনে নামতে পারবে পাকিস্তান দল।

গতকাল কোভিড-১৯ পরিক্ষায় করোনা আক্রান্ত ৬ ক্রিকেটার কোভিড-১৯ নেগেটিভ হলেও এখনই ইংল্যান্ডে যাত্রা করতে পারবেননা তারা। দ্বিতীয় দফায় আবারও পরিক্ষা দিয়ে ফলাফল নেগেটিভ হলেই ইংল্যান্ডের উদ্দেশ্য যাত্রা করবে হাফিজ-রিয়াজরা।

এদিকে আগামী ৮’ই জুলাই মাঠে ফিরছে ক্রিকেট। ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ৩ ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে আবারও ২২ গজে গড়াবে বল। এর পরপরই পাকিস্তানের বিপক্ষে ৩টি টেস্ট এবং ৩টি টি২০ খেলবে তারা।

আগামী ৩০’শে জুলাই শুরু হবে প্রথম টেস্ট। আগামী ৭ এবং ২০’শে আগষ্ট যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় টেস্ট অনুষ্ঠিত হবে। এছাড়া আগষ্ট মাসের ২৯ এবং ৩১ তারিখ এবং সেপ্টেম্বর মাসের ২ তারিখ অনুষ্ঠিত হবে সফরের ৩টি টি২০ ম্যাচ।

নিউজ ক্রিকেট/কেএমএএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »