আফ্রিকার ক্রিকেট দলে করোনার থাবা, আক্রান্ত সাত

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাস প্রকোপ ধীরে ধীরে ক্রিকেটার থেকে শুরু করে ক্রিকেটের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের ওপরও পড়তে শুরু করেছে। প্রথমে পাকিস্তান জাতীয় দলের তিন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। এবার শোনা গেল, দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দলের ৭ জন করোনা আক্রান্ত।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকার (সিএসএ) গতকালই এ বিষয়টা জানিয়েছেন, তাদের ক্রিকেট সংশ্লিষ্ট ৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত। সব দেশ যখন দ্রুত মাঠে খেলা ফেরানোর চিন্তা ভাবনা করছে ঠিক তখনই এই আক্রান্তের খবরটটি পেলো আফ্রিকা দলটি। প্রোটিয়া ক্রিকেট দলও দ্রুত খেলা মাঠে ফেরানোর কথা ভাবছিলো। তাদের ভারপ্রাপ্ত সিএসএ প্রধান নির্বাহী জ্যাক ফল জানান, কমপক্ষে ১০০ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষা করা হয়েছিলো। তার মধ্যে থেকে খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরা সহ সাত জন আক্রান্ত। বাকি নমুনা গুলো নেগেটিভ এসেছে।

সিএসএ চিকিৎসক জানান নৈতিকতার নীতি মেনে আক্রান্তদের নাম পরিচয় বা ঠিকানা এখনি প্রকাশ করা যাচ্ছেনা। গত মার্চেই লকডাউনে চলে যায় প্রোটিয়া ক্রিকেট দল। এরপর দ্রুতই মাঠে খেলা ফেরাতে হুলোস্থুল শুরু করে আফ্রিকা দল তবে নিশ্চিত ভাবেই বলা যায় এ ঘটনার কারণে পিছিয়ে যাবে প্রোটিয়া ক্রিকেটের দ্রুত মাঠে ফেরাটা।

নিউজক্রিকেট/এসএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »