বোলার নয় আমাকে বোলিং অলরাউন্ডার ডাকুন- শার্দুল

নিউজ ডেস্ক »

বোর্ডার-গাভাস্কার ট্রফির শেষ টেস্টে দ্বিতীয় সারির এক দল নিয়ে খেলতে নেমে ক্রিকেটেরই এক রূপকথার জন্ম দিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। যেখানে বড় অবদান রেখেছিলেন শার্দুল ঠাকুর। ক্যারিয়ারের দ্বিতীয় টেস্ট খেলতে নেমেই বোলার শার্দুল ব্যাট হাতেও গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন।

 

তাই নিজেকে বোলার নয় বোলিং অলরাউন্ডার ডাকার আহ্বান জানালেন তিনি। ব্রিসব্রেনে চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে ব্যক্তিগত সেরা ৬৭ রানের ইনিংস খেলেছিলেন শার্দুল। অষ্টম উইকেটে তাঁর এবং ওয়াশিংটন সুন্দরের রেকর্ড ১২৩ রানের জুটি পুরো টেস্টকেই ভারতের পক্ষে নিয়ে গেছে। এমনকি ভবিষ্যতে ভারতের হয়ে ব্যাটিং করার সুযোগ পেলে দলের স্কোরবোর্ডে রান করে গুরুত্বপূর্ণ অবদান রাখতে চান তিনি।

 

এ প্রসঙ্গে শার্দুল বলেন,”বোলার নয়, আমাকে একজন বোলিং অলরাউন্ডার বলা যেতে পারে। আমার ব্যাটিং করার মতো দক্ষতা রয়েছে এবং ভবিষ্যতেও যখনই আমি ব্যাটিংয়ের সুযোগ পাব, আমি আমার দলের মোট রান বাড়ানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখতে চাই।”

 

এ প্রসঙ্গে শার্দুল আরো বলেন,”না, দ্বিতীয় ইনিংসে পাঁচ উইকেট না পাওয়াতে আমার কোন আফসোস নেই। আমি বোঝাতে চাইছি, আমি যদি পাঁচ উইকেট নিতাম তবে তা ঠিকই হত তবে আমি সিরাজের জন্য সত্যিই খুশি। আমি সত্যিই আশা করছিলাম যে তার পাঁচটি উইকেট পাওয়া উচিত কারণ সে অনেক কঠিন সময় পার করছে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »