৩০০ উইকেটের মাইলফলক ছুঁতে চান রোচ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ওয়েস্ট ইন্ডিজের হয়ে সাদা পোশাকের ক্রিকেটে তিনশ উইকেট নিতে চান দলটির পেসার কেমার রোচ। আরও অন্তত দুই থেকে তিন বছর এই ফরম্যাটে খেলতে চান তিনি। ইতিমধ্যো ২৪৯টি উইকেট শিকার করেছেন ৩৩ বছর বয়সী এই পেসার।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের হয়ে টেস্ট ক্রিকেটে তিন শতাধিক উইকেট পেয়েছেন কেবল চার জন বোলার। তারা হলেন কোর্টনি ওয়ালশ (৫১৯ উইকেট), স্যার কার্টলি অ্যামব্রোস (৪০৫), ম্যালকম মার্শাল (৩৭৬) ও ল্যান্স গিবস (৩০৯)। রোচও এই কিংবদন্তিদের ভিড়ে জায়গা করে নিতে চান। বাংলাদেশের বিপক্ষে চলমান সিরিজে শুরুর দিকে খেলার কথা ছিল না রোচের। কিন্তু ইনজুরি কাটিয়ে শেষমুহূর্তে ঠিকই দলে জায়গা করে নেন রোচ। অ্যান্টিগা টেস্টে নেন সাত উইকেট।

নিজের লক্ষ্য নিয়ে রোচ বলেন,”আমি তিনশ টেস্ট উইকেট পেতে চাই। এখন আমার উইকেট সংখ্যা ২৪৯। এখনও আমার মাঝে ২-৩ বছরের ক্রিকেট বাকি আছে। আমি পরিসংখ্যানে অনেক চোখ রাখি। আমার নিজের পরিসংখ্যান ভালোবাসি। আমি প্রতিরাতেই নিজের পরিসংখ্যান দেখি। আমি যদি না-ও খেলি, তাহলেও আমার পরিসংখ্যান দেখি। আর তাই কিংবদন্তিদের কাতারে জায়গা করে নিতে ভালোই লাগবে। যেভাবে আমি ক্যারিয়ার শুরু করেছি, তা নিয়ে আমি গর্বিত।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »