২০২৩ আইপিএলেও খেলবেন ধোনি

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

আগামী বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) চলাকালীন সময়ে ধোনির বয়স হবে ৪২ ছুঁই ছুঁই। বয়স এমন হলেও এবার আইপিএল খেলার আগাম ঘোষণা দিলেন চেন্নাই সুপার কিংসের এই অধিনায়ক।

এবারের আসর শুরুর আগের নতুন অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয় রবীন্দ্র জাদেজার নাম। কিন্তু চেন্নাইয়ের খেলা প্রথম আট ম্যাচে নেতৃত্ব দিয়ে তিনি মাত্র দুটিতে জেতাতে পেরেছেন। এমন ব্যর্থতার পর ধোনি পুনরায় অধিনায়ক হয়ে ফিরেন। এরপর দল পুরোনো ঝলক কিছুটা দেখাতে পেরেছে। গতকাল ম্যাচে ধোনি জানিয়েছেন আগামী বছরেও তার খেলার পরিকল্পনা রয়েছে।

তিনি বলেন,”অবশ্যই (আগামী আসরে খেলব)। কারণটা সহজ, চেন্নাইয়ে না খেলে বিদায় নেওয়াটা ঠিক হবে না। মুম্বাই এমন একটি জায়গা, যেখানে দল ও ব্যক্তি হিসেবে আমি অনেক ভালোবাসা পেয়েছি। কিন্তু সিএসকে ভক্তদের জন্য এটা (মুম্বাইয়ে বিদায় বলে দেওয়া) ভালো হবে না। এছাড়া আশা করি, আগামী বছর দলগুলোর ভ্রমণের সুযোগ থাকবে (হোম-অ্যাওয়ে ম্যাচ), ভিন্ন ভিন্ন ভেন্যুতে গিয়ে আমাদের খেলতে হবে, তাহলে বিভিন্ন জায়গায় গিয়ে সবাইকে বিদায় বলা যাবে। ২০২৩ আমার শেষ বছর হবে কি-না, বড় একটি প্রশ্ন এটা। কারণ আমরা দুই বছর পরের কিছু সম্পর্কে সত্যিই ভবিষ্যদ্বাণী করতে পারি না। তবে অবশ্যই আমি পরের বছর শক্তভাবে ফিরে আসার জন্য কঠোর পরিশ্রম করব।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »