১৩ জনকে নিয়ে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা!

সাজিদা জেসমিন »

বিশ্বকাপ আসরের পর ঘরের মাঠে আফগানদের সাথে টেস্ট এবং পরে ত্রিদেশীয় সিরিজ খেলেছে বাংলাদেশ। এরপরের সব খেলা ছিলো দেশের বাইরে। দীর্ঘ সময় পর আবার ঘরের মাঠে নামবে বাংলাদেশ দল। প্রতিপক্ষ জিম্বাবুয়ে।

ইতিমধ্যেই বাংলাদেশে চলে এসেছে সফরকারী দল। আগামী ২২শে ফেব্রুয়ারি একমাত্র টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে। এ-র পূর্বে রয়েছে ২দিনের প্রস্তুতি ম্যাচ। দু’দিনের এটি প্রস্তুতি ম্যাচের জন্য ১৩ সদস্যের একটি দল ঘোষিত হয়েছে। যেখানে জায়গা করে নিয়েছে অনুর্ধ্ব -১৯ বিশ্বকাপের ম্যাচজয়ী দলের ৬জন।

গতকাল জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন- ‘যুব বিশ্বকাপ খেলা কয়েকজনকে রেখেছি এই দলে। এ-র কারণ অনেকেই বিসি এলে ব্যাস্ত। যেহেতু সবাই খেলায় ব্যস্ত তাই প্রস্তুতি ম্যাচে কাউকে ডাকিনি। যেহেতু প্রস্তুতি ম্যাচ সেহেতু ওদের বাজিয়ে দেখা যেতে পারে। এদের মধ্যে শরিফুল ‘এ’ দিলেও ছিলো।’

যুব দলের ৬জন বাদেও দলে রয়েছে নাঈম শেখ, আমিনুল ইসলামের। জায়গা হয়েছে বিপিএলে দুর্দান্ত ফর্মে থাকা মুগ্ধর। আর আছেন লেগ স্পিনার রিশাদ হোসেনের।

প্রস্তুতি ম্যাচের জন্য ১৩ সদস্যের দলঃ নাঈম শেখ, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, আকবর আলী, আল আমিন (জুনিয়র), ফারদীন আনি, শরিফুল ইসলাম, সুমন খান, মুকিদুল ইসলাম মুগ্ধ, আমিনুল ইসলাম বিপ্লব, রিশাদ আহমেদ, শাহাদাত হোসেন, তানজিদ হাসান তামিম।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »