হেরেও ইতিবাচকভাবে ভাবছেন মিঠুন-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

প্রথম ওয়ানডে ম্যাচের পর দ্বিতীয় ওয়ানডেতেও পরাজয়ের স্বাদ পেল বাংলাদেশ। এ ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ৫ উইকেটে হেরে সিরিজ থেকে ছিটকে গিয়েছে তারা। এই ম্যাচে পরাজয়ের পিছনে সবথেকে বেশি দায় ফিল্ডারদের। যে কারণে ম্যাচ হেরে খেসারত দিতে হয়েছে।

এই ম্যাচে হেরেও ইতিবাচক ব্যাপার খুঁজে পেয়েছেন মিথুন। ফিল্ডাররা ক্যাচ না ছাড়লে ২৭১ রান চেজ করতে পারতেন বলেও বিশ্বাস ছিল তার।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মিথুন বলেন,”২৭১ ডিফেন্ড করার জন্য ভালো সংগ্রহ। উইকেটও একটু কঠিন। আমাদের ম্যাচ জেতার ভালো সুযোগ ছিল। কিন্তু ফিল্ডিংয়ে ভুলের জন্য মূল্য দিতে হয়েছে। আমরা এখানে আগে কখনও জিতিনি। আজকে ভালো সুযোগ ছিল। তারপরও এ ম্যাচ থেকে অনেক ইতিবাচক ব্যাপার আছে। আমরা সামনে তাকাচ্ছি।”

এই ম্যাচে সুযোগ তৈরি হলেও ক্রিকেটাররা কাজে লাগাতে পারেননি। তাই সিরিজ খোঁয়ালেও শেষ ম্যাচ জিতে অন্তত একটি জয় নিয়ে দেশে ফিরতে চান মিথুন।

এ প্রসঙ্গে তিনি আরো বলেন,”দল হিসেবে আমরা অবশ্যই অন্তত একটি ম্যাচ জিততে চাই। আমরা মনে করি, যদি অন্তত একটি ম্যাচ জিতি, এটি আমাদের জন্য বড় সাফল্য। এখনও আমাদের একটি ম্যাচ বাকি, সেটায় আমরা আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করব। হয়তো নতুন ম্যাচে আমরা ভিন্ন ফল পাব।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »