হার্দিক বড় মঞ্চের খেলোয়াড় নয়: লতিফ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

অলরাউন্ডার হিসেবে বিশ্ব ক্রিকেটে ইতোমধ্যে নিজের কার্যকারীতা প্রমাণ করেছেন হার্দিক পান্ডিয়া। বিশেষ করে ব্যাটিংয়ে নিজের সামর্থ্য দেখিয়ে দিয়েছেন তিনি। তবে তাকে বড় মঞ্চের খেলোয়াড় মানতে নারাজ পাকিস্তানের সাবেক অধিনায়ক রশিদ লতিফ।

এশিয়া কাপে দারুণ ব্যাটিং করে সবার নজর কেড়েছিলেন হার্দিক। বিশেষ করে পাওয়ারহিটিং দিয়ে। সেই ধারা বজায় রেখেছেন ঘরের মাটিতে সিরিজেও। ব্যাটিংয়ের পাশাপাশি বর্তমানের বোলিংয়েও কার্যকরী ভূমিকা রাখছেন হার্দিক।

ইনজুরি কাটিয়ে ফেরার বেড়েছে হার্দিকের ব্যাট ও বলের ধার। তবে ভারতের এই অলরাউন্ডারকে বড় মঞ্চের প্লেয়ার মানতে নারাজ স্টোকস। তিনি মনে করেন, হার্দিক দ্বিপাক্ষিক সিরিজের ক্রিকেটার।

নিজের ইউটিউব চ্যানেলে রশিদ লতিফ বলেন, ‘সে (হার্দিক) খুব ভালো খেলোয়াড় তাতে সন্দেহ নেই। কিন্তু সেটা দ্বিপাক্ষিক সিরিজে। আপনি দ্বিপাক্ষিক সিরিজে এমন ইনিংস দেখেন। সম্প্রতি এশিয়া কাপ শেষ হয়েছে সেই পারফরম্যান্সও আপনাকে হিসেব করতে হবে।’

হার্দিক পান্ডিয়ার সঙ্গে স্টোকসের তুলনা করে রশিদ আরও বলেন, ‘আপনি যখন মাঠের পারফরম্যান্স নিয়ে কথা বলবেন তখন আমার মনে হয় না তাদের তুলনা করতে পারবেন। হার্দিকের চেয়ে বেশ এগিয়ে স্টোকস। বিশ্বকাপ জয়ই স্টোকসকে এগিয়ে রেখেছে।’

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »