হারের বৃত্তে ঘুরতে থাকা আশরাফুলের ব্রাদার্স অবনমনের সামনে

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

লিজেন্ডস অফ রূপগঞ্জের বিপক্ষে আসরের সর্বনিম্ন দলীয় রানের লজ্জ্বাজনক রেকর্ড গড়া ব্রাদার্সের সামনে অবনমনের আশংকা। আসরে মাত্র দুই জয় পাওয়া আশরাফুলের দলের এবার লড়াই অবনমন এড়ানো।

আজ (মঙ্গলবার) লিজেন্ড অফ রুপগঞ্জের বিপক্ষে বোলার দারূন পারফরম্যান্সে প্রতিপক্ষকে অল্পতেই আটকে রাখতে পেরেছিল ব্রাদার্স। ইরফানের ৪ উইকেট এবং লংকান বোলার চাতুরংগার ২ উইকেটে মাত্র ১৬৮ রানেই গুটিয়ে গিয়েছিল রুপগঞ্জ। এর আগে ১০০ এর আগেই ৫ উইকেট হারানো দলটিকে একটা লড়াকু সংগ্রহ এনে দেয় নাঈম ইসলাম ও সাব্বি রহমান। নাঈমের ব্যাট থেকে ৮১ এবং সাব্বিরের ব্যাট থেকে আসে ৪৬ রান।

১৬৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নামা ব্রাদার্সের মাত্র দুইজন ছাড়া বাকি কেউই দুই অংকের স্কোর করতে পারেননি। পাওয়ার প্লেতে ৪৫ তুললেও তারা হারায় ৩ উইকেট। অধিনায়ক আশরাফুল করেন মাত্র ৭। সাদিকুর ১৬ এবং মাইশুকুরের ১৪ দলের ব্যক্তিগত সর্বোচ্চ স্কোর। কোন ব্যাটসম্যানই উইকেটে থিতু না হতে পারলে আসরের সর্বনিম্ন ৮৫ রানে অলআউট হয় ব্রাদার্স।

আর এই হারে অবনমনের শংকায় পড়েছে আশরাফুলের দল। ৯ ম্যাচে মাত্র ৪ পয়েন্ট পাওয়া দলটিকে এবার লড়তে হবে অবনমন ঠেকানোর জন্য। উল্লেখ্য এবারের আসরে প্রাইম দোলেশ্বর না থাকায় একটি দল অবনমন হবে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »