হান্ড্রেড থেকে নাম সরিয়ে নিলেন বেয়ারস্টো

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

আসন্ন দ্য হান্ড্রেডের এবারের আসরে থাকছেন না জনি বেয়ারস্টো। টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ইংল্যান্ডের এই উইকেটরক্ষক ব্যাটার। দ্য হান্ড্রেডে ওয়েলস ফায়ার দলের হয়ে খেলার কথা ছিল তার।

সাদা পোশাকের ক্রিকেটে মনোযোগ দিতে কিছুদিনের বিশ্রাম নিতে চাচ্ছেন তিনি। এ কারণেই দ্য হান্ড্রেড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে বেয়ারস্টো বলেছেন,”আমি সত্যিই হতাশ, আমি এই বছরের দ্য হান্ড্রেডে অংশ নিতে পারছি না। গত বছর খেলে অনেক ভালো লেগেছিল। কিন্তু সূচির কারণে আমার কয়েকমাস ব্যস্ত সময় কেটেছে। সাউথ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের আগে আমার সত্যিই নিঃশ্বাস (বিশ্রাম) নেয়া উচিত। ওয়েলস ফায়ারের নারী ও পুরুষ দলের জন্য শুভকামনা। আমি তোমাদের সঙ্গে উৎযাপন করবো।”

এর আগে ইংল্যান্ডের সাদা পোশাকের অধিনায়ক বেন স্টোকসও এই টুর্নামেন্টে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও ইংল্যান্ডের সীমিত ওভারের সব ক্রিকেটারই অংশ নিচ্ছেন ১০০ বলের এই টুর্নামেন্টে।

ওয়েলস ফায়ার এক বিবৃতিতে বেয়ারস্টোকে শুভকামনা জানিয়েছে। তাদের ভাষ্য,”জনি বেয়ারস্টোর সিদ্ধান্তের ব্যাপারটা আমরা বুঝতে পেরেছি এবং তার জন্য শুভকামনা। আগামী কাল রাতে আমরা আমাদের দ্য হান্ড্রেডের যাত্রা শুরু করতে অধীর আগ্রহে অপেক্ষা করছি এবং এরপর সোফিয়া গার্ডেন্সে আমাদের ভক্তদের সামনে খেলার অপেক্ষায় থাকবো।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »