সিলেটে বন্যার্ত ও ক্রিকেটারদের পরিবারের পাশে দাঁড়াচ্ছে বিসিবি

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

টানা বর্ষণের ফলে বন্যায় বিপর্যস্ত পুরো সিলেট বিভাগ। দ্রতু পানি বাড়ায় ভয়াবহ রূপ নিচ্ছে সিলেটের বন্যার বর্তমান পরিস্থিতি। সিলেট ও সুনামগঞ্জের বেশিরভাগ অঞ্চল এখন পানির নিচে। এমন অবস্থায় সিলেটের বন্যার্ত মানুষ ও ক্রিকেটারদের পরিবারের পাশে দাঁড়াচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শুধুমাত্র জাতীয় দলের ক্রিকেটারদের পরিবার নয়, বিসিবির সঙ্গে যুক্ত সব ক্রিকেটারের পাশে দাঁড়াবে দেশটির ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় বিষয়টি নিশ্চিত করেছেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি।

এ প্রসঙ্গে নিজামউদ্দিন বলেন,”অবশ্যই সব সময় আমাদের চেষ্টা থাকে এ ধরনের প্রাকৃতিক দুর্যোগে যারা ক্ষতিগ্রস্ত হয় তাদের পাশে থাকার জন্য। এবং এটার ব্যতিক্রম হবে না বলে আমি মনে করি। আমাদের বোর্ড সভাপতি মহোদয় ইতোমধ্যে আমাদের নির্দেশনা দিয়েছেন যে কিভাবে কি কাজ করলে হয়তো বা তাদের পাশে থাকা যাবে, সেভাবে আমাদের দেখতে বলেছেন এবং আমরা সেটা নিয়ে কাজ করছি। ইতোমধ্যে আমাদের যে সংশ্লিষ্ট বোর্ড পরিচালক আছেন, তার সাথে আমাদের কথা হয়েছে। স্থানীয় প্রশাসনের সঙ্গে উনি যোগাযোগ করছেন কিভাবে আমরা অবদান রাখতে পারি বা কিভাবে আমরা পাশে থাকতে পারি সে ব্যাপারে আমরা কাজ করছি। খুব শিগগির আমরা আশা করছি হয়তো কিছু একটা আপনারা দেখতে পারবেন।”

বোর্ড পরিচালক হিসেবে সিলেটে রয়েছেন শফিউল আলম নাদেল। তিনি বিসিবির নারী বিভাগের প্রধান হিসেবে কাজ করছেন। সিলেটের ক্রিকেটারদের পরিবার ও বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে নাদেলকে দায়িত্ব দিচ্ছে বিসিবি।

নিজামউদ্দিন বলেন,”আমাদের যে বোর্ড পরিচালক আছেন, নাদেল খান। তার সাথে আমাদের কথা হয়েছে, বোর্ড সভাপতি মহোদয় এ ব্যাপারে নির্দেশনা দিয়েছেন যে আমাদের যেসমস্ত খেলোয়াড়রা আছেন তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ রাখতে। এটা শুধু আমাদের জাতীয় দলের সঙ্গে যারা আছেন তারা না, আমার ক্রিকেট সংশ্লিষ্ট যারা আছেন প্রত্যেকবার তাদের পাশে থাকার চেষ্টা করি। অবশ্যই এবারও থাকব।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »