সিরিজ শুরুর আগে প্রস্তুতি নিয়ে খুশিঃ এবাদত

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

প্রায় চার বছর পর ওয়েস্ট ইন্ডিজের মাটিতে টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। তাঁদের মাঠে তাদের বিপক্ষে সাদা পোশাকে ম্যাচ খেলা মোটেও সহজ হবে না। যদিও সিরিজ শুরুর আগে তিন দিনের প্রস্তুতি ম্যাচের পারফরম্যান্সে আপাতত স্বস্তি মিলেছে লাল-সবুজ পরিবারে।

অ্যান্টিগায় উইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিল বাংলাদেশ। আর সেই সুযোগ সবটুকুই কাজে লাগিয়েছে বাংলাদেশ। যেখানে দুর্দান্ত এক সেঞ্চুরি হাঁকিয়েছেন তামিম ইকবাল। এই ওপেনার অপরাজিত ছিলেন ১৬২ রানে। আরেক ওপেনার মাহমুদুল হাসান জয় এবং মুমিনুল হক রান পাননি। তবে নাজমুল হোসেন শান্ত খেলেছেন ৫৪ রানের ইনিংস। সবমিলিয়ে ব্যাট হাতে প্রস্তিতিটা খারাপ হয়নি টাইগারদের।

এবাদত বলেন,”আমরা তিন দিনের একটা অনুশীলন ম্যাচ খেললাম। এটা শেষ হলো। প্রস্তুতি হিসেবে আলহামদুলিল্লাহ সবার ভালোই প্রস্তুতি হয়েছে। আমাদের ব্যাটসম্যানরা খুব ভালো ব্যাটিং করেছে। তামিম ভাই দেড়শ (১৬২*) রান করেছে এবং শান্ত পঞ্চাশ (৫৪) রান করেছে। এবং আমাদের ব্যাটিং অর্ডারের সবাই ভালো ব্যাটিং করেছে।”

দীর্ঘদিন পর লাল বলের ক্রিকেটে ফেরা মুস্তাফিজুর রহমান দুর্দান্ত ছিলেন। এই বাঁহাতি পেসার মাত্র ৬ ওভার বোলিং করে শিকার করেছেন ৩ উইকেট। আরেক পেসার এবাদত হোসেনও পেয়েছেন ৩ উইকেট।

এবাদত বলেন,”বোলিংয়ের দিক থেকে আমরা সবাই ভালো বোলিং করেছি, ভালো শুরু হয়েছে। মুস্তাফিজ যোগ দিয়েছে, প্রথম ওভারে দুই উইকেট (পেয়েছে)। শেষ পর্যন্ত পাঁচ (৬) ওভারে তিন উইকেট পেয়েছে। তো প্রস্তুতি হিসেবে এই তিন দিনের ম্যাচটা আমরা খুব উপভোর করেছি।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »