সামর্থ্য রয়েছে, আছে শুধু ধারাবাহিকতার অভাব: ডমিঙ্গো

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

নিউজিল্যান্ডের বিপক্ষে গতকাল দ্বিতীয় টি-টোয়েন্টিতে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ২৮ রানে হেরেছে বাংলাদেশ। গতকালের ম্যাচে সৌম্য সরকার এবং নাইম শেখ ছাড়া আর কোন ব্যাটসম্যান দলের হাল ধরতে পারেননি। যে কারণে ভালো শুরুর পরেও হারতে হয়েছে বাংলাদেশকে।

বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোও মনে করছেন, নিউজিল্যান্ডের মতো কঠিন পরিস্থিতিতেও ভালো করার সামর্থ্য আছে বাংলাদেশের। শুধু ধারাবাহিক হতে না পারায় এমন জয়গুলো হাতছাড়া হয়ে যাচ্ছে। আগে ব্যাট করে নিউজিল্যান্ড করেছিল ৫ উইকেটে ১৭৩ রান।
বৃষ্টি বাঁধায় বাংলাদেশের লক্ষ্য দাড়ায় ১৬ ওভারে ১৭০ রান। লক্ষ্য তাঁড়া করতে নেমে নির্ধারিত ১৬ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৪২ রানেই থেমে যায় বাংলাদেশের ইনিংস। হারের কারণ হিসেবে ডমিঙ্গো তাই ধারাবাহিকতার অভাবকেই দুষছেন।

ম্যাচ শেষে তিনি বলেন,”হ্যা, আমি যেমন বলেছিলাম, দুর্দান্ত ক্রিকেট খেলার নিউজিল্যান্ড একটি কঠিন জায়গা। এখানে আমাদের রেকর্ড দুর্দান্ত নয় তবে আমরা কী করতে পারি তার ঝলক দেখিয়েছি। যদিও আমাদের ধারাবাহিকতার অভাব রয়েছে। কারণ আপনার যদি পাঁচটি ওভার খারাপ হয় তবে নিউজিল্যান্ড আপনাকে চেপে ধরবে এবং আপনাকে তার জন্য খেসারত দিতে হবে।”

ডমিঙ্গো আরো বলেন,”দেখুন প্রথম ১০ ওভারে আমাদের রান ১০০ ছিল। আমি ভেবেছিলাম আমরা বোধ হয় অসাধারণ একটি শুরু করেছি। আমি তাদের আগ্রাসন দেখে এবং তারা যেভাবে শুরু করেছে তা দেখে দারুণ খুশি। পূর্বের খেলা থেকে উল্লেখযোগ্যপূর্ণ উন্নতি। যদিও আমরা শেষটা ভালো করতে পারিনি। কিন্তু আজকে আমাদের এই ম্যাচ থেতে অনেক ইতিবাচক বিষয় গ্রহণ করার মতো রয়েছে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »