সাদা বলের জন্য মিরপুরে তাসকিন-শরিফুলের অনুশীলন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাদা বলের ম্যাচ শুরুর আগে ভালো সংবাদ পেয়েছে টাইগাররা। কেননা পেস বোলিং জুটি তাসকিন আহমেদ এবং শরিফুল ইসলাম ওয়েস্ট ইন্ডিজে ওয়ানডে এবং টি-টোয়েন্টির জন্য ইতোমধ্যে প্রস্তুতি নিতে বোলিং শুরু করেছেন। এর আগে ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেও পরে সাদা বলের ফরম্যাটে ফিরছেন দুজনই।

এর আগে চট্টগ্রামে প্রথম টেস্টের চতুর্থ দিনে শ্রীলঙ্কার বিপক্ষে কব্জিতে চোট পাওয়ায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে যান শরিফুল। তবে স্বস্তির খবর, শনিবার ইনজুরির পরে নেটে প্রথম দিন শেষ করার পর ভালো অনুভব করছেন এই পেনার।

শরিফুল জানান,”আমি বোলিং শুরু করেছি এবং ষাট থেকে সত্তর পারসেন্ট ইনটেন্সিতে ছয় ওভার বল করছি। আশা করি, এক সপ্তাহ বা তার কিছু সময় পর পুরো ছন্দে বল করতে পারব।”

এছাড়া চলতি মাসের প্রথম দিন থেকেই তাসকিন অনুশীলন শুরু করে দিয়েছেন। সাউথ আফ্রিকা সফরের সময় কাঁধে চোট পাওয়া তাসকিন শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটো টেস্ট সিরিজই মিস করেন।

নিজের পুনর্বাসন প্রক্রিয়া সম্পর্কে তাসকিন জানান,”আমি একদিনে চার ওভার এবং পরের দিন আট ওভার বল করছি। তাছাড়া, সাদা বলের সিরিজে প্রস্তুত হওয়ার জন্য ফিজিওর নির্দেশনা অনুসরণ করছি। এই মুহুর্তে কোনো ব্যথা অনুভব করছি না এবং ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে পুরো ছন্দে ফিরতে চাই।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »