সাদা বলের ক্রিকেটে বাংলাদেশের দারুণ সম্ভাবনা দেখছেন শ্রীরাম

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

টি-টোয়েন্টির ব্যর্থতা থেকে বেরিয়ে আসতে শ্রীধরন শ্রীরামকে টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দায়িত্ব পেয়ে শ্রীরাম জানিয়েছেন, সাদা বলের ক্রিকেটে বাংলাদেশের দারুণ সম্ভাবনা রয়েছে। আসন্ন এশিয়া কাপে বাংলাদেশ দলের সাথেও থাকবেন তিনি।

কিংস ইলেভেন পাঞ্জাবের পাশাপাশি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে কাজ করেছেণ তিনি। বর্তমানে বেঙ্গালুরুর ব্যাটিং ও স্পিন কোচের পাশাপাশি সহকারী কোচ হিসেবেও রয়েছেন শ্রীরাম। এ ছাড়া অস্ট্রেলিয়া ‘এ’ এবং অস্ট্রেলিয়া জাতীয় দলের হয়ে কাজ করেছেন ভারতের সাবেক ক্রিকেটার। অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরের দলেও অস্ট্রেলিয়া দলের সাথে কাজ করেছেন তিনি।সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী অস্ট্রেলিয়া দলের সহকারী কোচ ছিলেন তিনি। বেঙ্গালুরুর হয়ে কাজ করতে অজিদের দায়িত্ব ছাড়েন শ্রীরাম। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশের টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে কাজ করবেন তিনি।

বাংলাদেশের দায়িত্ব নিয়ে শ্রীরাম বলেন, ‘ক্রিকেটীয় দিক দিয়ে ২৫ বছর, শীর্ষ পর্যায়ে ৯ বছরের কোচিং অভিজ্ঞতা আমার। বাংলাদেশের খেলোয়াড়দের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি আমি।`আমার বিশ্বাস, বাংলাদেশে সাদা বলে দারুণ সম্ভাবনা আছে। এই মেধাবী ক্রিকেটারদের সঙ্গে দুটি বড় ইভেন্টে সম্পৃক্ত হওয়ার কথা ভাবলেই রোমাঞ্চিত বোধ করছি।’

টি২০ ক্রিকেটে বাজে সময় পার করছে বাংলাদেশ, যাচ্ছেতাই পারফরমেন্সের কারনেই এমন পথে হাঁটছে বিসিবি। এখন দেখার বিষয় এই অভিজ্ঞ ভারতীয় কোচের তালিম নিয়ে টি২০ ক্রিকেটে কতোটা উন্নতি করতে পারে টাইগাররা।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »