সাদমান-মৃত্যুঞ্জয়কে অস্ট্রেলিয়া পাঠাচ্ছে বিসিবি

চৌধুরী মোহাম্মদ ইমতিয়াজ »

কব্জির ইনজুরি নিয়ে ভারত সফরে টেস্ট খেললেও বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) প্রথম রাউন্ডে খেলতে পারেননি সাদমান ইসলাম। আর তাই পাকিস্তান সফরেও যেতে পারছেন না তিনি। টেস্ট দলের নিয়মিত এই সদস্যকে ছাড়াই আজ সন্ধ্যায় পাকিস্তানে যাচ্ছেন ক্রিকেটাররা। সাদমানের দ্রুত সেরে ওঠা নিশ্চিত করতে তাকে এবং বা -হাতি পেসার মৃত্যুঞ্জয় চৌধুরীকে চিকিৎসার জন্য অস্ট্রেলিয়া পাঠাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কাঁধের ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকে ফিরে আসা বাঁ-হাতি পেসার মৃত্যুঞ্জয় চৌধুরীকেও অস্ট্রেলিয়া পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের নিয়মিত সদস্য মৃত্যুঞ্জয়। বৃহস্পতিবার বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল সেমিফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে। প্রথমবার ফাইনাল খেলা নিশ্চিত করতে দলের সঙ্গে সাতক্ষীরার এই তরুণ থাকলে যুবারা আরও আত্মবিশ্বাসী থাকতো। কিন্তু চোট শেষ করে দিয়েছে তার স্বপ্নের বিশ্বকাপ। প্রতিভাবান এই তরুণকেও দ্রুত সেরে ওটার জন্য পাঠানো হচ্ছে অস্ট্রেলিয়ার।

মৃত্যুঞ্জয় দলের সঙ্গে না থাকা যেমন যুবাদের জন্য বড় ক্ষতি। তেমনি সাদমান পাকিস্তান সফরের দলে না থাকায় অপেক্ষাকৃত অনভিজ্ঞ টপ অর্ডার ব্যাটসম্যান নিয়েই পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় দফায় একটি টেস্ট খেলতে হবে বাংলাদেশের। সাদমান না থাকায় টপ অর্ডারে ব্যাট করতে হতে পারে অনভিজ্ঞ সাইফ হাসান এবং নাজমুল হোসাইন শান্তকে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »