সাকিবসহ হেরেছি, আবার ওকে ছাড়াও জিতেছি: পাপন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

বেটউইনারের অঙ্গ প্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে সম্প্রতি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়ে নতুন বিতর্কের জন্ম দিয়েছেন সাকিব আল হাসান। এই বিতর্ক থেকে সরতে হলে সাকিবকে এ চুক্তি বাতিল করতে হবে না হয় ক্রিকেট থেকেই সরে যেতে হতে হবে। নিয়মের উর্ধে গিয়ে সাকিবকে কোনো প্রকার ছাড় দিতে নারাজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

গত এক যুগেরও বেশি সময় ধরে বাংলাদেশ ক্রিকেটের সাফল্য এসেছে সাকিবের হাত ধরে। আবার অনেক ম্যাচে সাকিবসহ দল নিয়ে গিয়েও হেরেছে বাংলাদেশ- এশিয়া কাপের দলে সাকিব থাকবেন কিনা এমন সিদ্ধান্ত নেয়ার দিনে এই কথাই মনে করিয়ে দিলেন পাপন।

বিসিবি সভাপতি বলেন,”এশিয়া কাপের আগে আমাদের এখন টিম সেট-আপ নিয়ে যে পরিকল্পনাটা ছিল পুরোটা আবার আবার নতুন করে ভাবতে হচ্ছে। এ ছাড়া অন্য বিষয়ে আমি ভাবছি না। একটা জিনিস মনে রাখবেন কেউ দায়িত্বহীন না। হ্যাঁ, এটা সত্য। আমি বলি যে সাকিবের মতো খেলোয়াড় এই মুহুর্তে আমাদের দেশে নেই। এটা আমি স্বীকার করি। কিন্তু সাকিবকে নিয়ে আমরা হেরেছি আবার সাকিবকে ছাড়াও অনেক ম্যাচ জিতেছি। কিন্তু বেসিক কিছু জিনিস আছে সেখান থেকে সরে যাওয়ার সুযোগ নেই। অন্তত আমি মনে করি এটা আমাদের পক্ষে সম্ভব না।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »