সাকিবকে নিয়ে আগে থেকেই পরিকল্পনা ছিল লঙ্কানদের-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

সর্বশেষ কোভিট টেস্টে নেগেটিভ হয়েছেন সাকিব আল হাসান। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট তিনি খেলবেন কিনা সেটা এখনো নিশ্চিত নয়, তবুও সাকিবকে নিয়ে আগে থেকেই বাড়তি সতর্ক লঙ্কানরা, সাকিবকে নিয়ে সাজানো আছে পরিকল্পনাও! এমনটাই জানিয়েছেন দলটির অধিনায়ক দিমুখ করুনারত্নে।

সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে যুক্তরাষ্ট্র থেকে দেশে উড়ে এসেছিলেন সাকিব। দেশে ফিরেই প্রথম দুই কোভিট পরিক্ষায় পজেটিভ হন তিনি।
চট্টগ্রাম টেস্টে সাকিবকে পাওয়া নিয়েও দেখা দিয়েছিল শঙ্কা। কিন্তু সর্বশেষ কোভিট পরিক্ষায় নেগেটিভ হওয়ায়, আবারো আশার আলো দেখা দিয়েছে প্রথম টেস্টে সাকিবের খেলা নিয়ে।

করোনা থেকে মুক্তি লাভের পরপরই সাকিব উড়ে গেছেন বন্দর নগরীতে, যোগ দিয়েছেন সতীর্থদের সাথে। যদিও প্রথম টেস্টে সাকিব খেলবেন কিনা সেই ব্যাপারে এখনো নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। কোভিট থেকে সুস্থ হলেও মাঠে নামার মতো শারিরীক ও মানসিক শক্তি এবং সাকিবের ইচ্ছাশক্তির উপর নির্ভর করবে সাকিব খেলবেন কিনা।

তবে সাকিব খেলুক বা না খেলুক, সাকিবকে নিয়ে লঙ্কানদের পরিকল্পনা ছঁক আকা আছে আগে থেকেই। এমনটাই জানিয়েছেন দলটির অধিনায়ক দিমুখ করুনারত্নে।

সাকিব প্রসঙ্গে লঙ্কান কাপ্তান জানানঃ  “যখন সাকিব ছিল, তখন তার জন্য আমাদের পরিকল্পনা ছিল। এবং এখনো তার জন্য আমাদের পরিকল্পনা আছে। সে সেরা একজন অলরাউন্ডার। আমরাও নিজেদের সেরাটা দিবো।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »