সাকিবকে নিয়েই নিউজিল্যান্ডের বিপক্ষে দল ঘোষণা

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

নিউজিল্যান্ডের বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত দুটি টেস্টের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় এই স্কোয়াড ঘোষণা করে।

নিউজিল্যান্ডে দুই টেস্টের গুরুত্বপূর্ণ সফরে যাচ্ছেন সাকিব আল হাসান। ঘোষিত স্কোয়াডে আছেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান, যিনি ছুটি চেয়েছিলেন বলে ক্রিকেট অঙ্গনে গুঞ্জন রটেছিল। এছাড়াও ঢাকা টেস্টের স্কোয়াডে থাকা নাঈম শেখ অভিষেকের প্রতীক্ষা নিয়ে যাবেন নিউজিল্যান্ড সফরে। পাকিস্তান সিরিজে অভিষিক্ত ইয়াসির আলী রাব্বি ও মাহমুদুল হাসান জয়ও যাবেন নিউজিল্যান্ডে।

ঢাকা টেস্টের দলে থাকা ক্রিকেটারদের মধ্যে নিউজিল্যান্ড সফরের স্কোয়াডে জায়গা হয়নি শুধু সাইফ হাসান ও রেজাউর রহমান রাজার। সাইফ টাইফয়েডে আক্রান্ত হয়ে জৈব সুরক্ষার বাইরে চলে গেলেও রাজা চট্টগ্রাম ও ঢাকা টেস্টের স্কোয়াডে ছিলেন ফিট হিসেবেই। যদিও পাকিস্তানের বিপক্ষে দুই টেস্টের কোনো ম্যাচেই একাদশে সুযোগ হয়নি।

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের টেস্ট স্কোয়াড:

মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহী, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয় ও নাঈম শেখ।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »