সবার সমর্থন পেয়েও মিথ্যা বলছেন বিরাট কোহলি

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

বাংলাদেশের বিপক্ষে সবশেষ সেঞ্চুরি করেছিলেন ভারতীয় ব্যাটার বিরাট কোহলি। এরপর মাঝের তিন বছরে সেঞ্চুরির দেখা নেই বিরাট কোহলির ব্যাটে। ফর্মের পাশাপাশি অধিনায়কত্বও হারিয়েছেন বিরাট কোহলি। সব মিলিয়ে মানসিক চাপে অনেকটাই কাবু হয়ে গিয়েছিলেন এ ব্যাটার।

মানসিক চাপে একাকিত্বকে বেছে নিয়েছিলেন বিরাট। তখন কাউকেই পাচ্ছে পাচ্ছিলেন না। প্রায় এক মাস ধরে প্রিয় ক্রিকেট ব্যাটও ছুঁয়ে দেখেননি। নিজের এই খারাপ সময়ে শুধুমাত্র সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ছাড়া আর কাউকে পাশে পাননি বলে জানিয়েছেন কোহলি।

এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে ৬০ রানের ইনিংস খেলার পর সংবাদ সম্মেলনে কোহলি বলেছিলেন, “একটি বিষয় আমি বলতে পারি, যখন টেস্ট অধিনায়কত্ব ছেড়ে দিলাম, তখন আমার সাবেক সতীর্থদের মধ্যে শুধুমাত্র একজনের কাছ থেকেই বার্তা পেয়েছি, তিনি এমএস ধোনি।”

একই সঙ্গে তখন আর কাউকে পাশে পাননি জানিয়ে কোহলি বলেছেন, “অনেকের কাছেই আমার নম্বর রয়েছে। তাদের অনেকেই টিভিতে অনেক পরামর্শমূলক কথাবার্তা বলেছে। কিন্তু যাদের কাছে আমার নাম্বার রয়েছে, তাদের কারও কাছ থেকে একটি মেসেজও পাইনি। তারা টিভিতে কিছু বলে থাকলেও সেটি আমার কাছে অর্থহীন।”

কোহলির এমন মন্তব্য ছড়িয়ে পড়েছে মিডিয়ায়। ব্যাপারটা কানে গিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডেও। তবে কোহলির এমন বক্তব্য সত্য নয় বলে দাবি করেছেন বোর্ডের এক শীর্ষস্থানীয় কর্মকর্তা। তিনি বলেন, “কোহলি সবার সমর্থন পেয়েছে। সতীর্থদের থেকে শুরু করে বিসিসিআইয়ের সঙ্গে যুক্ত প্রতিটি মানুষ কোহলির পাশে ছিল। সে সত্য বলছে না।”

বিসিসিআই কর্মকর্তা আরও বলেন, “কোহলি ঘন ঘন বিশ্রাম পেয়েছেন। তাকে পুনরুজ্জীবিত করার জন্য সময় দেওয়া হয়েছে। টেস্ট অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পর সামাজিক মাধ্যমে বোর্ডের সঙ্গে যুক্ত সবাই তাকে শুভেচ্ছা জানান। তাই জানি না, সে কার বিষয়ে কথাগুলো বলেছে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »