শ্রীলঙ্কা সিরিজে অবশ্যই খেলব: সাকিব

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

পারিবারিক সমস্যার কারণে দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট সিরিজ না খেলেই মাঝপথেই দেশে ফেরেন সাকিব আল হাসান। এরপর ঘরের মাঠে অনুষ্ঠেয় শ্রীলঙ্কা সিরিজে সাকিবকে পাওয়া বা না পাওয়া নিয়ে শঙ্কা সৃষ্টি হয়েছিল। যদিও সেই শঙ্কা উড়িয়ে দিলেন সাকিব নিজেই। আসন্ন শ্রীলঙ্কা সিরিজে খেলবেন সাকিব।

মার্কিন যুক্তরাষ্ট্র থেকে আজ ২০ এপ্রিল (বুধবার) সকালে দেশে ফেরেন সাকিব। শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে উপস্থিত গণমাধ্যমকে শ্রীলঙ্কা সিরিজে খেলার ব্যাপারটি নিশ্চিত করেছেন সাকিব নিজেই।

তিনি বলেন,”হ্যাঁ, এখানে সন্দেহ ছিল বলে তো আমার মনে হয় না। যদি কোনো জরুরি কিছু থাকতো তাহলে সেটা অন্য জিনিস। হ্যাঁ, অবশ্যই খেলব (শ্রীলঙ্কা সিরিজে) । যদি ওই পর্যন্ত সুস্থ থাকি অবশ্যই খেলব।”

এবারের ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগে খেলছে না সাকিবের মোহামেডান স্পোর্টিং ক্লাব। ফলে শ্রীলঙ্কা সিরিজের প্রস্তুতি সারতে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলবেন অভিজ্ঞ এই অলরাউন্ডার।

সাকিব আরও বলেন,”একদম হুট করেই সিদ্ধান্তটা নেয়া। একদম এক ঘণ্টার মধ্যেই নেয়া। চিন্তা করলাম এবার যেহেতু সুযোগ আছে আর সামনে যেহেতু শ্রীলঙ্কা সিরিজ আছে কয়েকটা ম্যাচ যদি খেলতে পারি, আমার জন্য প্রস্তুতিটা ভালো হবে। একটা গ্যাপ হয়ে গেল। প্রায় এক মাসের বিরতি হয়ে গেল যে ক্রিকেট খেলিনি। এই চারটি ম্যাচ খেলতে পারলে খেলার ভেতরে আসার একটি সুযোগ হলো। এজন্য সুযোগটা নেয়া।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »