শ্রীলঙ্কার বিপক্ষে নেতৃত্বে থাকছেন মিঠুন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলতি মাসের ৮ মে বাংলাদেশে পা রাখবে শ্রীলঙ্কা দল। আসন্ন টেস্ট সিরিজ শুরুর আগে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) মাঠে দুই দিনের প্রস্তুতি ম্যাচে খেলবে বাংলাদেশ একাদশ ও শ্রীলঙ্কা। দুই দিনের প্রস্তুতি ম্যাচকে সামনে রেখে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

লঙ্কানদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে অধিনায়ক করা হয়েছে মোহাম্মদ মিঠুনকে। এছাড়া দলে রয়েছেন ঢাকা প্রিমিয়ার লিগে পারফর্ম করা এনামুল হক বিজয় ও মোসাদ্দেক হোসেন সৈকত। সর্বশেষ টেস্ট দল থেকে বাদ পড়া আবু জায়েদ রাহিও রয়েছেন স্কোয়াডে।

আগামী ৯ মে অনুশীলনের পর ১০ ও ১১ মে তারা বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলবে। এরপর তারা প্রথম টেস্টের ভেন্যু চট্টগ্রামে চলে যাবে। সেখানেই ১৫ মে থেকে মাঠে গড়াবে প্রথম টেস্ট। আগামী ২৩ মে থেকে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে শুরু হবে দুই দলের দ্বিতীয় ও শেষ টেস্ট।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, এনামুল হক বিজয়, শাহাদাত হোসেন দিপু, জাকির হাসান, সাইফ হাসান, মোসাদ্দেক হোসেন, রিশাদ হোসেন, এনামুল হক, মুশফিক হাসান, রিপন মন্ডল, মুকিদুল ইসলাম মুগ্ধ, অমিত হাসান ও আবু জায়েদ রাহি।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »