শিরোপা জেতাতে না পারার আক্ষেপে পুড়ছেন বিজয়

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

চলতি বছরের ডিপিএলে এনামুল হক বিজয়ের ব্যাটে বইছে রানের ফোয়ারা। কেননা এই আসরে ক্যারিয়ারের সেরা ফর্মে আছেন তিনি। প্রতিটি ম্যাচেই হেসেছে এই ডানহাতি ব্যাটারের ব্যাট। এর মধ্যে ডিপিএল ইতিহাসের প্রথম ক্রিকেটার হিসেবে এক হাজার রানের মাইলফলকও ছুঁয়েছেন তিনি।

গতকাল মঙ্গলবার বিজয়ের দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব মুখোমুখি হয়েছিল রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে। সেই ম্যাচে ৭০ রান করার পরই হাজারি ক্লাবে নাম লেখান তিনি। এদিন ৮২ বলে ছুঁয়েছেন তিন অঙ্কের ম্যাজিক ফিগার।

এমন রেকর্ড গড়েও মন ভালো নেই বিজয়ের। ম্যাচ শেষে এই বিষয়ে খোলাসাও করেছেন তিনি। কারণ দলকে শিরোপা জেতাতে না পারার আক্ষেপে পুড়ছেন তিনি। পয়েন্ট টেবিলে বিজয়ের দলের অবস্থান এখন তিন নম্বরে।

সেই আক্ষেপের কথা জানিয়ে বিজয় বলেন,”না আসলে টিমকে চ্যাম্পিয়ন করব, এটা চিন্তা করেছিলাম। আসলে এটা হয়নি, এটার জন্য খারাপ লাগছে। কিন্তু চেষ্টা করব যখনই দলে খেলি যেন অবদান রাখতে পারি। এটা পেরেছি, তবে চ্যাম্পিয়ন হতে পারলে আরও ভালো লাগতো। এরকম কোনো লক্ষ্য ছিল না ১ হাজার রান করব।”

তিন অঙ্কে পৌঁছানোর পর তিনি শুরু হয় তার বাধভাঙা উল্লাস। এরপর ব্যাট আর হাত উচিয়ে অভিবাদনের জবাব দিয়েছেন। এমন পারফরম্যান্সের পেছনে গোপন কী রহস্য লুকিয়ে আছে?

বিজয় বলেছেন,”না (গোপন রহস্য নেই)। চেষ্টা করেছি ভালো করার, যেটা পেরেছি মনে হয়। আমি আমার শতভাগ দিয়ে চেষ্টা করেছি। যে টিমে খেলি শতভাগ দিয়ে এভাবে খেলার চেষ্টা করব। আসলে ধারাবাহিকতা খুবই জরুরি প্রত্যেক ক্রিকেটারের জন্য, সে বোলার হোক আর ব্যাটসম্যান। আমি সেটাই চেষ্টা করছি, দোয়া করবেন যেন এরকম ধারাবাহিকতা বজায় রাখতে পারি।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »