‘শান্ততে সুরভিত প্রধান কোচ ডোমিঙ্গো’

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

চলমান ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের ব্যর্থতা কাটাতে পরের দুই ম্যাচের স্কোয়াডে ডাকা হয় নাজমুল হোসেন শান্তকে। তবে শান্তর ছন্নছাড়া পারফরম্যান্সে ব্যর্থতার সমাধান তো হয়ই নি বরং নির্বাচকদের দুশ্চিন্তা আরো বেড়েছে। দুই ম্যাচ খেলে মোটে ১৬ রান করতে সক্ষম হয়েছেন তিনি। আর তার এমন পারফরম্যান্সে আপনার হতাশ হবারই কথা। তবে কিছুটা অবাক হলেও সত্যি, প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো শান্ততে মুগ্ধ হয়েছেন।
শান্তর প্রতি মুগ্ধতা থেকে ডোমিঙ্গো জানান, ‘শান্ত নতুন একজন ক্রিকেটার। এখনো ঠিকমতো পরিপক্ক হয়ে উঠতে পারি নি। শান্তর ফিল্ডিং, ব্যাটিং, ফিটনেস থেকে শুরু করে, ওর নিজেকে উপস্থাপন করা সবকিছুতে আমি মুগ্ধ। কখনও কখনও রান করা বা উইকেট শিকার করার চেয়েও বড় কিছু থাকে। নিজের কাজের ব্যাপারে শান্ত অনঢ়। আর তাছাড়া শান্তর প্রত্যেকটা কাজ সততার সঙ্গে করে। সে মানসিকভাবেও বেশ শক্তিশালী, যেটি আমাদের জন্য গুরুত্বপূর্ণ। যদিও রান করতে পারেনি, কিন্তু ওকে দেখে আমি মুগ্ধ।’
শান্তকে নিয়ে ডোমিঙ্গোর এই উচ্ছ্বাস থেকে অনেকে ধরে নিতে পারেন যে, আজ (২৪ সেপ্টেম্বর) ফাইনাল ম্যাচে শান্ত আরেকবার সুযোগ পেতে পারে। তবে এ নিয়ে ডোমিঙ্গোর কাছে জানতে চাইলে, স্পষ্ট কোনো উত্তর পাওয়া যায় নি।
উল্লেখ্য, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ সন্ধ্যা সাড়ে ৬ টায় ফাইনালে আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে স্বাগতিক বাংলাদেশ।
নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »