শতক হাঁকিয়েও দল জেতানো হলো না রমজানের-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

শতক হাঁকিয়েও দলকে জেতাতে না পারার আক্ষেপ নিয়ে মলিন মুখে মাঠ ছেড়েছেন দুর্নিবার স্পোর্টিং ক্লাবের অধিনায়ক রমজান। তার দল হেরে গেছে দুর্নিবার স্পোর্টিংয়ের কাছে ছয় উইকেটে। সাহারার ক্রিকেট ক্লাবের ছেলেরা জেতার জন্যই মাঠে এসেছিল এবং ব্যাটে বলে দুর্দান্ত করে জিতে নিয়েছে ম্যাচ।

অধিনায়ক রমজান ভুলটা করেছিলেন ম্যাচ শুরুর আগেই। ভেজা উইকেট ও আউটফিল্ড থাকার পরও টসে জিতে ভেজা মাঠে শুরুতেই তারা ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। দলের নির্ভরযোগ্য একাধিক ব্যাটসম্যান না থাকায় শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে দলটি।দুর্নিবার ব্যাটসম্যানদের ব্যর্থতার মিছিলে একমাত্র অধিনায়ক রমজান ছিলেন সফল। ৭ ছক্কা ও ৫ চারে ৯৩ বলে ১০৪ রান করে আউট হওয়ার আগে দলকে সম্মানজনক একটি পুঁজি এনে দেন। তাছাড়া নয় নাম্বারে ব্যাট করতে নামা ইয়াসিন আকাশের ৩৫ বলে ২২ রানের ইনিংস ব্যাতীত বলার মতো কোন স্কোর অন্য কেউ। অতিরিক্ত খাতা থেকে রান আসে ২২। যার ফলে ৩৮.৫ ওভারে দুর্নিবার অলআউট হয়ে ১৮৩ রানে।

জবাব দিতে নেমে শুরুতেই হোঁচট খায় সাহারা। দারুণ ব্যাট করতে থাকা রিফাত ব্যক্তিগত ৬২ রানে মাঠে আঘাত পেয়ে মাঠ ছাড়ে। ৬২ রান করে রিফাত ইনজুরিতে পড়ে মাঠ ছাড়লেও দায়িত্বশীল ব্যাট করে দলকে জয়ের বন্দরে নিয়ে যায় জামাল ও রাজিবুল।শেষ পর্যন্ত ৫৩ বলে ৪ চার ও ১ ছক্কা ৪৮ রানে অপরাজিত থাকেন জামাল এবং ৪ চারে ২৫ রানে অপরাজিত থাকেন রাজিবুল। অতিরিক্ত থেকে আসে ২১রান। ফলে ৬ উইকেটের সহজ জয় পায় সাহারা ক্রিকেট ক্লাব।

সংক্ষিপ্ত স্কোরঃ দুর্নিবার স্পোর্টিং ক্লাব ঃ ১৮২/১০(৩৮.৫ ওভার) রমজান -১০৪,ইয়াসিন আকাশ-২২। অতিরিক্ত-২২। সুমন ৪/১৮, মুন্না২/২৩,শাওন২/৪৮

সাহারা ক্রিকেট ক্লাবঃ১৮৩/৪(৩৩.৪ ওভার) রিফাত ৬২( রিটায়ার্ড হার্ট)জামাল-৪৮,রাজিবুল-২৫। অতিরিক্ত ২১। নাঈম ২/২৮।

আজকের খেলাঃ শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব ও এম এম এস ক্রিকেট একাডেমি

সকাল নয়টায় শামসুজ্জোহা ক্রিয়া কমপ্লেক্স (ক্রিকেট গ্রাউন্ড)

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »