শঙ্কামুক্ত নাসিম শাহ ও রিজওয়ান

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে এশিয়া কাপের ম্যাচে খেলা চলাকালে মাঠেই চোটে পড়েন পাকিস্তানি ব্যাটার মোহাম্মাদ রিজওয়ান ও বোলার নাসিম শাহর। এদের মধ্যে নাসিম শাহর অবস্থা বেশ গুরুতর মনে হচ্ছিলো। তবে ম্যাচশেষে জানা গেলো এই চোট আসলে তেমন গুরুতর কিছু নয়।

দুবাইয়ে এখন বেশ গরম। আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে পারেননি এই দুই পাকিস্তানি খেলোয়াড়। জানা গেছে, উষ্ণ আবহাওয়ার কারণে সামান্য ক্র্যাম্পে ভুগছেন দু’জন। বাকি ম্যাচগুলো চালিয়ে যেতে পারবেন বলেই আশা করা হচ্ছে।

ভারতের বিপক্ষে ম্যাচটি ছিলো নাসিম শাহর অভিষেক টি-টোয়েন্টি ম্যাচ। দল না জিতলেও অভিষেকেই নজর কেড়েছেন নাসিম। ঘন্টায় ১৪৪ কিলোমিটার বেগেও বল করেছেন এই তরুয়ন। ৪ ওভারে মাত্র ২৭ রান দিয়ে দখল করেছেন ভারতের দুই গুরুত্বপূর্ণ ব্যাটার লোকেশ রাহুল ও সূর্যকুমার যাদবের উইকেট।

ইনজুরির কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন দলের মূল বোলার শাহীন শাহ আফ্রিদি। এমতাবস্থায় নাসিমের মতো একজনের ছিটকে যাওয়ার শঙ্কায় ছিলো পাকিস্তান। তবে তার চোট বড় মনে হচ্ছে না পাক ম্যানেজমেন্টের। ঐদিকে দৌড়ে রান নেওয়ার সময় পায়ে আঘাত পান ব্যাটার রিজওয়ানও। তাকে নিয়েও নেই শঙ্কা।

গ্রুপ পর্বে পাকিস্তানের পরের ম্যাচ হংকং এর বিপক্ষে। দলের সেরা খেলোয়াড়দের নিয়েই সেরা একাদশ সাজাতে পারবেন বলেই টিম ম্যানেজমেন্টের বিশ্বাস।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »