লম্বা সময় আফগান ক্রিকেটের সাথে থাকতে চান গুল

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

আফগানিস্তানের বোলিং কোচ হিসেবে গেল মাসেই দায়িত্ব পেয়েছিলেন উমর গুল। এবার আসন্ন জিম্বাবুয়ে সফর দিয়ে দলটির বোলিং কোচের দায়িত্ব বুঝে নেবেন পাকিস্তানের সাবেক এই ফাস্ট বোলার। এমনকি আফগান দলের সঙ্গে লম্বা সময় ধরেও কাজ করতে আগ্রহী গুল।

গত মাসে আরব আমিরাতের একটি ক্যাম্পে আফগান ক্রিকেটারদের বোলিং পরামর্শক হিসেবে কাজ করেছিলেন গুল। দলের সঙ্গে তার বোঝাপড়া বিবেচনা করে তাকে বড় দায়িত্বে নিয়োগ দেয় আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

এক বিবৃতিতে এসিবি বলেছে,”জিম্বাবুয়ে সফরের জন্য বিকেল বেলা রওনা দিয়েছে আফগানিস্তান ক্রিকেট দল। সেখানে আইসিসি সুপার লিগের অন্তর্গত তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার ওমর গুলকে আমাদের জাতীয় দলের বোলিং কোচের দায়িত্ব দেয়া হয়েছে। জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন সাদা বলের সিরিজগুলোতে তিনি দায়িত্ব বুঝে নিয়েছেন।”

আফগান তরুণদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত গুলও। সঙ্গে লম্বা সময় ধরে কাজ করতে চান তিনি। তার ভাষ্য,”তরুণ এবং কর্মঠ আফগান দলের সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি। এবার ইনশাআল্লাহ লম্বা সময় তাদের সঙ্গে কাজ করার সুযোগ পাব।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »