রোহিতের উপর চটেছেন ভক্ত-সমর্থকরা

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

আন্তর্জাতিক ক্যারিয়ার সবে শুরু হয়েছে ভারতীয় তরুণ আর্শদীপ সিংহেট। আন্তর্জাতিক অঙ্গনের উত্তাপটা গত ৩-৪ দিনে ভালোমতই টের পেয়েছেন ২৩ বছর বয়সী এই তরুণ। তবে এবার নতুন এক অভিজ্ঞতা হলো নবাগত পেসারের।

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে শেষ ওভারে ৬ রান ডিফেন্ড করার দায়িত্ব পড়ে আর্শদীপের কাঁধে। এ দফায়ও বল হাতে বেশ ভালোই কারিশমা দেখান তিনি। টি-টোয়েন্টির এই যুগে ৬ বলে ৬ রান স্রেফ খড়কুটোর মতো। তবে আর্শদীপ ম্যাচ নিয়ে গেছেন ৫ম বল অবধি। যদিও দল জিততে পারেনি।

শেষ ওভারে শ্রীলঙ্কার দরকার ছিল ৬ বলে ৭ রান। এমন সমীকরণ মাথায় নিয়ে আর্শদ্বীপ টানা চার ইয়র্কার করেন, প্রথম চার বল থেকে আসে ৫ রান। ৫ম বল লেংথ ডেলিভারি ব্যাটার তা মিস করলেও উইকেটরক্ষক ও আর্শদ্বীপ দুই প্রান্তেই উইকেট ভাঙতে ব্যর্থ হন। শ্রীলঙ্কা ম্যাচ জিতে যায়।

এই ওভারের সময়েই নতুন অভিজ্ঞতার স্বাদ পান আর্শদীপ। অধিনায়ক রোহিত শর্মাকে আর্শদ্বীপের দিক থেকে মুখ ফিরিয়ে নিতে দেখা যায়। ম্যাচের একাংশের ভিডিওতে দেখা যায় আর্শদ্বীপ রোহিতের সাথে কিছু বলতে গেলে রোহিত মুখ ফিরিয়ে নেন। ঘটনায় বেজায় চটেছেন সমর্থকরা।

অধিনায়কের এমন দায়িত্বজ্ঞানহীন কাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে সমালোচনার ঝড়। কেউ কেউ তো রোহিতের অধিনায়কত্ব নিয়েও বেশ ক্ষোভ ঝেড়েছেন।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »