রূপগঞ্জের হয়ে খেলার সিদ্ধান্ত হঠাৎ করেই নিয়েছিঃ সাকিব

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

চলতি ডিপিএল ও আসন্ন শ্রীলঙ্কা সিরিজ খেলতে ঢাকায় পা রেখেছেন সাকিব আল হাসান। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ যে সাকিব খেলবেন সে ব্যাপারে আগেই নিশ্চিত ছিল বিসিবি।

মেয়ের স্কুল খুলে যাওয়ায় যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সাকিব।সবকিছু ঠিক থাকলে হয়তো শ্রীলঙ্কা সিরিজের আগেই দেশে আসতেন সাকিব। তবে হঠাৎ ডিপিএল খেলার সিদ্ধান্ত নেন তিনি। লিজেন্ডস অব রূপগঞ্জের জার্সিতে দেখা যাবে তাঁকে। বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, শ্রীলঙ্কা সিরিজ যে সাকিব খেলবেন তা আগেই জানতেন। তবে প্রিমিয়ার লিগে অংশগ্রহণের ব্যাপারে নিশ্চিত ছিলেন না।

তিনি বলেন,”সাকিব কদিন আগেই জানিয়েছিল সে শ্রীলঙ্কা সিরিজের জন্য এভেইলবল। কিন্তু প্রিমিয়ার লিগ খেলবে সেটা মনে হয় হঠাৎ করে সিদ্ধান্ত নিয়েছে। তাঁর পরিবার আমেরিকা যাওয়ার পর সে আমাদের জানাবে বলেছিল কবে আসবে। এটার জন্যই আমরা অপেক্ষা করছিলাম।”

তিনি আরও যোগ করেন,”আমরা কনফার্ম করিনি কারণ তাঁর পরিবার এখানে ছিল। যেহেতু তাঁর শাশুড়ি কিছুদিন আগে মারা গেছে, তাঁর পরিবার ওইখানে না যাওয়া পর্যন্ত বলতে পারছিল না কবে আসবে।”

সাকিব অবশ্য ব্যাখ্যা করেছেন কেনো তিনি ডিপিএল খেলার সিদ্ধান্ত নিয়েছেন। তবে ঘরের মাঠে তাঁকে দলে পাওয়া নিশ্চিয়ই বাড়তি প্রেরণা জোগাবে বাংলাদেশ দলকে। সেই সাথে দলের ভারসাম্য ঠিক রাখতেও বড় ভূমিকা পালন করবে সাকিবের অন্তর্ভুক্তি।

তিনি বলেন,”অবশ্যই সাকিব দলে থাকলে ভারসাম্য আসে। সাকিব খেললে ব্যাটিং ও বোলিং- দুই বিভাগেই একটা ভারসাম্য পাওয়া যায়।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »