রানে ফিরতে ‘সবকিছুই করছেন’ কোহলি

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ব্যাট হাতে ফর্মে নেই বিরাট কোহলি। লম্বা সময় ধরে সেঞ্চুরি না পাওয়া কোহলি এবার রান তুলতেই ভুগছেন। তবে এই ব্যর্থতা কাটিয়ে দ্রুতই রানে ফিরবেন তিনি, প্রত্যাশা সঞ্জয় ব্যাঙ্গারের।

চলমান আইপিএলে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলেছেন কোহলি। এর মাঝে দুটি ম্যাচে ৪১ ও ৪৮ রানের ইনিংস খেলেন তিনি। এছাড়া বাকি ছয়টি ম্যাচে করেন মোটে ৩০ রান। গত দুই ইনিংসে গোল্ডেন ডাক মেরে বিদায় নেন তিনি। শেষ দুটি আন্তর্জাতিক সিরিজে রান করতে দেখা যায়নি তাকে।

মাসখানেক আগে (ফেব্রুয়ারি) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ওয়ানডে খেলে করেছিলেন মোটে ২৬ রান। এছাড়া শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে হাফ সেঞ্চুরিও করতে পারেননি তিনি।

কোহলির অফফর্ম প্রসঙ্গে ব্যাঙ্গার বলেন,”সে বেঙ্গালুরুর হয়ে ধারাবাহিকভাবে পারফর্ম করেছে। ক্রিকেটাররা অনেক সময়ই এরকম বাজে সময়ের মধ্য দিয়ে যায়। মৌসুমের শুরুটা সে ভালোভাবেই করেছিল। এরপর একটা বাজে রান আউট বা বল প্রথমবার ব্যাটের কানায় লেগেই ফিল্ডারের হাতে যাওয়া, ক্রিকেটে এসব হয়ই। তার পক্ষে যা করা সম্ভব, নিশ্চিতভাবেই সবকিছুই সে করছে। ফিটনেস ও স্কিল নিয়ে কাজ করছে, বিরতিও নিচ্ছে এবং চাপকে পেয়ে বসতে দিচ্ছে না। নিয়মিতই সে বিশ্রাম নিচ্ছে এবং সামনেও নেবে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »