রানে ফিরতে মরিয়া ফিঞ্চ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

সাদা বলের ক্রিকেটে মোটেও ভাল সময় যাচ্ছে না অ্যারন ফিঞ্চের। আন্তর্জাতিক ক্রিকেট কিংবা ফ্র্যাঞ্চাইজি লিগ সব জায়গাতেই ব্যাটে হাতে ব্যর্থ তিনি। তারপরও নিজের ওপর আত্মবিশ্বাস রাখছেন তিনি। এই বাজে সময় কাটিয়ে শীঘ্রই রানে ফিরবেন বলে বিশ্বাস করেন ফিঞ্চ।

গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকেই রান খড়ায় ভুগছেন ফিঞ্চ। এ বছরের ফেব্রুয়ারিতে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে অস্ট্রেলিয়া। পাঁচ ম্যাচে মোট রান করেছেন ৭৮, যেখানে তিন ম্যাচে আউট হয়েছেন এক অঙ্কের ঘরে। তবে সর্বশেষ ৯ টি-টোয়েন্টিতে তার একমাত্র ফিফটি ফিঞ্চের।

ফিঞ্চ ব্যর্থতার ধারাবাহিকতা বজায় রেখেছেন এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) । কলকাতা নাইট রাইডার্সের হয়ে ৫ ম্যাচে করেছেন মোটে ৮৬ রান। যেখানে এক ম্যাচে ৫৮ রান ছাড়া বলার মতো কিছু করতে পারেননি এই অজি ওপেনার।

ফিঞ্চ বলেন,”আরও বেশি রান করতে চাই। এখন খুব বাজে সময় যাচ্ছে। আমার ক্যারিয়ারে এমন সময়ের মধ্যে অনেকবার গিয়েছি। কখনো আপনি রানে থাকবেন, আবার বাজে সময় কাটাবেন।”

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সোমবার অস্ট্রেলিয়ার ব্যস্ত ক্রিকেট সূচি প্রকাশিত হয়েছে। যেখানে ১১ টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে অস্ট্রেলিয়া। এই ম্যাচগুলোতে ফর্মে ফেরার সুযোগ দেখছেন ফিঞ্চ।

তিনি বলেন,”এমন ব্যস্ত ক্রিকেট সূচিতে অনেক সময় পাওয়া যাবে নিজেকে তৈরী করার এবং আমি আশা করি ফর্মে ফিরব, বিশেষ করে ওয়ানডে ক্রিকেটে। কয়েকদিন আগেও এত পরিমাণ ম্যাচ আমরা খেলিনি। তাই বড় ইনিংস খেলার ভালো একটা সুযোগ পাওয়া যাবে এবং সবার মুখ বন্ধ যাবে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »