রানের আমেজে আজ আমিরাত যাচ্ছেন মিরাজ-আফিফরা

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

এশিয়া কাপ খেলতে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে আজ দেশ ছাড়ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বিসিবির লজিস্টিকস বিভাগ থেকে জানা গেছে, আজ বিকাল ৫টায় বাংলাদেশ বিমানের ফ্লাইটে দেশ ছাড়বেন ক্রিকেটাররা।

এদিকে এশিয়া কাপের দলে অন্তর্ভুক্ত হচ্ছেন নাঈম শেখ। ওয়েস্ট ইন্ডিজ সফরে ‘এ’ দলের হয়ে সেঞ্চুরি করেই টি-২০ দলে ফেরার সুখবর পেলেন এই বাঁহাতি ওপেনার। গতকাল জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বিষয়টি নিশ্চিত করেছেন। ক্যারিবিয়ান থেকে দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিবেন সাব্বির রহমান ও নাঈম শেখ। আর গোড়ালির ইনজুরিতে পড়া হাসান মাহমুদ ও নুরুল হাসান সোহান ছিটকে গেছেন টুর্নামেন্ট থেকে। রানের ছন্দ নিয়েই আমিরাতের বিমানে চড়ছেন ব্যাটসম্যান।

গতকাল মিরপুর স্টেডিয়ামে ম্যাচের আবহে প্রস্তুতির দ্বিতীয় দিনে রান পেয়েছেন মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত। তাদের ভিড়েও রানের হাহাকার ছিল বিজয়ের ব্যাটে। মাত্র ১৩ রান করেছেন তিনি। গতকাল রেড টিমের হয়ে মিরাজ ৪৬, সাকিব ৩০, আফিফ ৫০, মোসাদ্দেক অপরাজিত ৪৮ ও মাহমুদউল্লাহ অপরাজিত ১৩ রান করেছেন। ২০ ওভারে ৪ উইকেটে ২১৯ রান তুলেছিল দলটি। নাসুম আহমেদ ২টি, এবাদত-শেখ মেহেদী ১টি করে উইকেট নেন। পরে গ্রিন টিম ২.৪ ওভারে বিনা উইকেটে ২১ রান তুলতেই নামে বৃষ্টি। পরে খেলা মাঠে গড়ায়নি। প্রস্তুতি ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »